মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

দশমিনায় শিক্ষক মোঃজাহাঙ্গাগীর আলম এর ইন্তেকাল

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

মোঃ শফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ পটুয়াখালীর দশমিনা উপজেলা বাঁশবাড়িয়া ইউনিয়নের পশ্চিম বাঁশবাড়ীয়া শাহ কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও চিত্র শিল্পী সাবিহা ঊর্মির বাবা মোঃজাহাঙ্গাগীর আলম , ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হে রাজেউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর।

১৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মিয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দশমিনা উপজেলা জুড়ে শোকের ছাড়ায় নেমে এসেছে।

মোঃজাহাঙ্গাগীর আলম মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছেন দশমিনা ও গলাচিপার সংসদ সদস্য মোঃ শাহাজাদা এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ মিয়া , উপজেলা ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা, উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক , বাশঁবাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ আরো অনেক।

নেতৃবৃন্দ মরহুম মোঃ জাহাঙ্গাগীর আলম বিদায়ী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। আগামী কাল ১৯শে সেপ্টেম্বর জহুর বাদ মরহুমের নিজ হাওলাদার বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102