সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

হিন্দু ভাইদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করলে হাত ভেঙে দেওয়া হবেঃশামীমুর রহমান।

মোঃ মাসুম শেখ, উপজেলা প্রতিনিধি রামপাল।
  • প্রকাশের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
হিন্দু ভাইদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করলে হাত ভেঙে দেওয়া হবেঃ কৃষিবিদ শামীমুর রহমান।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির গবেষণা বিষয়ক সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম বলেছেন, কারও যেন সাহস না হয় হিন্দু ভাইদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার। যারা আঘাত করবে তাদের হাত ভেঙে দেওয়া হবে। একটা পক্ষ আছে সরকারের সুনাম নষ্ট করতে, এরা দেশ চালাতে পারছে না সেটা প্রমাণ করতে, সংখ্যালঘুদের যে জীবনের নিরাপত্তা নেই সেটা প্রমাণ করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই আপনারা সতর্ক থাকবেন যাতে কেউ অঘটন ঘটিয়ে অন্য কারো ঘাড়ে চাপাতে না পারে। ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের সুরক্ষায় বিগত দিনের ন্যায় বিএনপি তাদের পাশে রয়েছে।
সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যায় রামপাল উপজেলার কালেখারবেড় দীঘির পাড় শ্রী শ্রী দূর্গা মন্দির কমিটি কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপি নেতা কৃষিবিদ শামীমুর রহমান শামীম।
তিনি আরো বলেন, শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় সারাদেশে হিন্দু ধর্মাবলম্বীদের মন্দিরে শান্তি, শৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সারাদেশে বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা পাহারায় থাকবেন। আশা করছি রামপাল ও মোংলায় দুর্গাপূজা এবার সবচেয়ে শান্তিপূর্ণ ও আনন্দময় হবে।
তিনি আরো বলেন, কারও ওপর অন্যায় আচরণ করা যাবে না। নৈরাজ্য, হামলা, চাঁদাবাজি এসব বিএনপি সমর্থন করে না। যারা এসবের সঙ্গে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এমনকি সে যদি আমার ঘরের লোকও হয় তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
এ সময় তার সাথে রামপাল ও মোংলা উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এর পূর্বে তিনি মোংলা উপজেলার কয়েকটি মন্দির পরিদর্শন করেন এবং প্রতিটি মন্দিরে নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102