মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

রামপালে নিখোঁজের চৌদ্দ দিন পার হলেও সন্ধান মেলেনি এতিম শিশু তালহার।

মোঃ মাসুম শেখ, উপজেলা প্রতিনিধি রামপাল।
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪
রামপালে নিখোঁজের চৌদ্দ দিন পার হলেও সন্ধান মেলেনি এতিম শিশু তালহার।
বাগেরহাটের রামপালে নিখোঁজ হওয়ার চৌদ্দ দিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্র মোঃ নূরুজ্জামান তালহা (১৩) নামের এতিম শিশুর।এতে তার মা-ও স্বজনেরা উদ্বেগ জানিয়েছেন।
নিখোঁজ মাদ্রাসা ছাত্র তালহা উপজেলার গৌরম্ভা ইউনিয়নের বর্ণি ছায়রাবাদ এলাকার মৃত হায়দার আলীর ছেলে।
নিখোঁজ শিশুর নানী জয়নাব বেগম জানান, আমার নাতী নুরুজ্জামান তালহা বাগেরহাটের ফকিরহাট উপজেলাধীন তেকাটিয়া দেপাড়া বঙ্গবন্ধু মাদ্রাসায় পড়াশোনা করে।
গত ১০ মে, ২০২৪ সে মাদ্রাসা থেকে বর্ণি গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে। সেখান থেকে তার নানার কাছ থেকে ২০ টাকা নিয়ে পার্শ্ববর্তী গ্রাম মানিকনগরে তার খালার বাড়িতে যায়। সেখানে রাত থেকে সেদিন ১১ মে, ২০২৪ বিকাল ৩.০০ টার দিকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে খালা বাড়ি থেকে বের হয়। সে চলে গেলে মাদ্রাসায় তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মাদ্রাসা কর্তৃপক্ষ জানায় আমার নাতী মাদ্রাসায় পৌঁছাইনি।
আমার নাতী মাদ্রাসায় পড়াশোনার চাপে তার মুখ সব সময় অন্ধকার দেখা যেত। অনেক
খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায় নাই।
এ ঘটনায় জয়নাব বেগম রামপাল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি ট্র্যাকিং নং-SACFFR, জিডি নং-৯৯০, তারিখ- ২৩ মে ২০২৪।
এতিম শিশু নিখোঁজ হওয়ার পর থেকে তাদের পরিবারে চলছে শোকের মাতম। যদি কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ শিশুটির সন্ধান পান তাহলে ০১৮৫১৩৬৮৪১০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন নিখোঁজের পরিবার।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস বলেন, ‘এতিম মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। বিভিন্ন থানায় সংবাদ পাঠিয়ে খোঁজ শুরু করা হয়েছে।’ কোথাও সন্ধান পেলে তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102