মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

মধ্যনগর উপজেলা লিখা থাকবে, আগামী মতবিনিময় সভার ব্যানারে -এম পি রতন

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

অমৃত জ্যোতি, ধর্মপাশা(সুনামগঞ্জ):সুনামগঞ্জে হাওরাঞ্চলের রাজধানী হিসেবেখ্যাতএবং অন্যতম প্রাণকেন্দ্র মধ্যনগর থানা কে উপজেলা বাস্তবায়নের লক্ষ্যে, মধ্যনগর বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মুক্ত মাঠে ১৮/৯/২০ শুক্রবার বিকেল ৩টার সময়, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করেন, সুনামগঞ্জ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।সভায় সভাপতিত্ব করেন বাস্তবায়ন পরিষদের সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদার,পরিচালনা করেন মধ্যনগর থানা আওয়ামী যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ।

মধ্যনগর থানা এলাকার ৪টি ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মী,জনপ্রতিনিধি,বিভিন্ন সামাজিক সঙ্গঠন,শিক্ষক সামাজ,স্থানীয় নেতৃত্বের উপস্থিতিতে,মতামত সহ প্রচীন মুরুব্বিয়ান,সুধীজনের মুক্ত আলোচনা বক্তব্যে এক দফা এক দাবীতে উপজেলা বাস্তবায়নের বিষয়টি উঠে আসে।

উপজেলা বাস্তবায়নের মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনার দাবির বিষয়ে সুনামগঞ্জ ১আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন জানান এম পি -মধ্যনগর উপজেলা বাস্তবায়নের বিষয়ে আস্বস্থ করেন, উন্নয়ন মুলক দিকনির্দেশনায় আশার বার্তা প্রদানে তুলে ধরে, বলেন আগামী কিছু দিনের ভিতরে দাবী নয় বাস্তবায়ন হবে মধ্যনগর উপজেলা। সম্মুখে নিকারের বৈঠকে মধ্যনগর কে উপজেলার প্রকাশ করা হবে,জায়গা নির্ধারন করা হবে প্রশাসনিক ভাবে।এছাড়াও আগামী ডিসেম্বরের ভিতরে ভবন নির্মানের সয়েল টেষ্ট করা হবে,অল্প কিছুদিনের মধ্যেই মধ্যনগরে মতবিনিময় সভার ব্যানারে মধ্যনগর উপজেলা লিখা থাকবে ইনশাআল্লাহ। মতবিনিময় সভার শেষ প্রান্তে মধ্যনগর উপজেলা বাস্তবায়নের উপদেষ্টা ও কার্যকরী কমিটির সভাপতি এ্যাড.আব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক অমরেশ রায় চৌধুরী ‘সহ পুর্ণাঙ্গ কমিটি এবং মধ্যনগর উপজেলা বাস্তবায়ন যুব পরিষদের সভাপতি ওবায়দুল ইসলাম খান রনি ও সাধারণ সম্পাদক পারভেজ আহম্মেদ’র নাম ঘোষনা করে কমিটির প্যাড হস্তান্তর করা হয়েছে। সবশেষে সভাপতির আলোচনায় মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102