সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

গুইমারায় ৩০ কেজি গাঁজাসহ ১যুবক গ্রেফতার।

আব্দুর রহিম, খাগড়াছড়ি প্রতিনিধি।
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
গুইমারায় ৩০ কেজি গাঁজাসহ ১যুবক গ্রেফতার।
খাগড়াছড়ির গুইমারায় ৩০ (ত্রিশ) কেজি গাঁজা(মাদকদ্রব্য) সহ এক যুবককে গ্রেপ্তার করেছে গুইমারা থানা পুলিশ।
১৬ সেপ্টেম্বর’২০২৪ সকাল ১০:৪৫ ঘটিকায় গুইমারা থানাধীন ০২ নং হাফছড়ি ইউপির ০১ নং ওয়ার্ডের গুইমারা রিজিয়ন ও  গুইমারা বিজিবি হাসপাতালের মধ্যবর্তী স্থান বিদ্যুৎ অফিসের সামনে  খাগড়াছড়ি টু  ঢাকা গামী পাকা সড়কের উপর হতে ৩০কেজি গাঁজাসহ মো: রফিকুল ইসলাম(৩০) নামে এক যুবককে আটক করা হয়।
আটককৃত মোঃ রফিকুল ইসলাম (৩০), ১নং দিঘীনালা ইউনিয়নের বাচা মেরুং পশ্চিমপাড়ার ৪নং ওয়ার্ডের মৃত ওমর আলী হোসেন ও কদভানুর পুত্র।
গোপন সংবাদের ভিত্তিতে, থানার এসআই(নি:) মোঃ আমিনুল ইসলাম ভূঁঞা এর নেতৃত্বে সঙ্গীয়  অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে  গুইমারা থানাধীন ০২ নং হাফছড়ি ইউপির ০১ নং ওয়ার্ডের গুইমারা রিজিয়ন ও  গুইমারা বিজিবি হাসপাতালের মধ্যবর্তী স্থানে বিদুৎ অফিসের সামনে  খাগড়াছড়ি টু  ঢাকা গামী পাকা সড়কের উপর খাগড়াছড়ি টু ঢাকাগামী যাত্রীবাহী বাস (শান্তি পরিবহন), গাড়ী নাম্বার: ঢাকা মেট্রো: ব- ১৪-১৬৯১ হতে যাত্রী মো: রফিকুল ইসলাম (৩০) এর কাছ থেকে (ত্রিশ) কেজি গাঁজা(মাদকদ্রব্য) উদ্ধারপূর্বক জব্দ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনসার্চ আরিফুল আমিন বলেন, এ বিষয়ে আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।তিনি বলেন গুইমারা থানা পুলিশের মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। মাদক পরিবার সমাজ ও দেশকে ধ্বংস করে। মাদক ব্যবসায়ী অথবা সেবনকারী সম্পর্কে কোন তথ্য পেলে গুইমারা থানা পুলিশকে জানানোর জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ করেন তিনি।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102