সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

নলছিটির দপদপিয়া ইউনিয়ন’র ২নং ওয়ার্ড’র সড়কটি যেন মরণফাঁদ

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

মোঃ মিজানুর রহমান নীরবঃ ঝালকাঠির নলছিটি উপজেলার ৯নং দপদপিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বোর্ডের হাট টু আমরা কুঁড়ি সরকারি প্র্যাথমিক বিদ্যালয়ের সড়কটি যেন মরণ ফাঁদে পড়ে দুর্ঘটনায় শিকার এলাকার জনগণ ও ছাত্র ছাত্রী।

স্থানীয় সূত্রে জানাযায়, ১৫ বছরে ও উন্নয়নের ছোয়া নেই শুধু মডেল ইউনিয়ন নামেই পরিচিত। এমন একটি রাস্তার দৃশ্য দেখতে হয় স্থানীয় জনপ্রতিনিধি শূন্য এমনটাই মন্তব্য করেন। নলছিটি থানাধীন ৯নং দপদপিয়া মডেল ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ তিমিরকাঠি গ্রামের বোর্ডের হাট টু আমরা কুঁড়ি সরকারি প্র্যাথমিক বিদ্যালয়ের রাস্তা নিয়ে এলাকাবাসী। সরেজমিনে গেলে দেখা গেছে রাস্তাটি বোর্ডের হাট থেকে আমরা কুঁড়ি সরকারি প্র্যাথমিক বিদ্যালয় ও গোহালকাঠি, কুমার খালি, বুড়ির হাট, আসা যাওয়া রাস্তা।

একাধিক ব্যবসায়ীরা জানায়, প্রায় ৫ বছর ধরে রাস্তার ইট ভেঙ্গে গেছে এবং বেদে গিয়ে রাস্তার বেহাল দশায় পরিনত। গুরুত্বপূর্ণ এই রাস্তা দিয়ে বোর্ডের হাট বাজার, বরিশাল শহরে ও কুমার খালি বাজার এবং প্রইমারি বিদ্যালয় সহ দপদপিয়া ডিগ্রি কলেজ এবং ৩-৪টি গ্রামের লোকজনের আসা যাওয়ার মাধ্যম। অপর দিকে বরিশাল শহর সহ বিভিন্ন স্থানে যেতে হলে বোর্ডের হাট বাজার অতিক্রম করে যেতে হয়।

স্থানীয়রা আরও জানান, প্রায় ১৫ বছর পূর্বে কাঁচা রাস্তা ছিল পার্বতীতে ইট বসানো হয় সে থেকেই আর কোন উন্নয়নের ছোয়া নেই।এই রাস্তা দিয়ে দৈনিক শত শত লোকজনদের যাতায়াত মাধ্যম হলেও বিশেষ করে মটর বাইক, ইজি বাইক ভ্যান আসা যাওয়া কষ্ট সাধ্য তবুও জনপ্রতিনিধির কোন উন্নয়নের নাম মিলসে না।

তাই এলাকাবাসী দাবি ঝালকাঠি -২ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় দ্রুত রাস্তা নির্মাণ করে দেন।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102