সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

বরগুনায় গাছ ব্যবসায়ীকে অজ্ঞান করে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

তামিম মাহমুদ, বরগুনা সদর প্রতিনিধিঃ বুধবার সন্ধ্যা ৭ টার দিকে আনোয়ার (৩৫) নামের এক পথ যাত্রী স্বরূপকাঠি থেকে গাছ বিক্রি করে তার গন্তব্য স্থানে আসার পথে অজ্ঞান পার্টি খপ্পরে পড়ে। তখন তার কাছে থাকা ৯১ হাজার টাকা নিয়ে উধাও হয়েছে দুর্বৃত্তরা।

জানা যায়, স্বরূপকাঠি থেকে তার নিজ গন্তব্যে রওনা দিলে, পথে গাড়িতে বসে কি হয়েছে তা আর মনে করতে পারছেনা। পরে বরগুনা টাউনহল চত্বরে অজ্ঞান অবস্থায় পরে থাকলে স্থানীরা পুলিশকে খবর দেয়।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে টাউন হল বাজেসটান চত্বরে অজ্ঞান অবস্থায় পেয়ে স্বজনদেরকে ফোন দেয় পরে জ্ঞান ফিরলে স্বজনদের হাতে তুলে দিয়ে আনোয়ার হোসেনকে গন্তব্য স্থানে পৌঁছে দেওয়া হয়।

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102