সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে জয়পুরহাটে প্রেক্ষাগৃহে হাউসফুল।

মোঃ মোয়ান্নাফ হোসেন শিমুল, নিজস্ব প্রতিবেদক জয়পুরহাট,
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে জয়পুরহাটে প্রেক্ষাগৃহে হাউসফুল।

মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে জয়পুরহাটে সচল একটি মাত্র প্রেক্ষাগৃহে প্রতিটি শো  দর্শক থাকছে পরিপুর্ণ।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত তিনটি শো-তে ওই সিনেমাটি উপভোগ করে শিক্ষার্থীসহ প্রায় হাজার দুয়েক হাজার দর্শক।
জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুর আহ্বানে ও সার্বিক ব্যাবস্থাপনায় শিক্ষক, শিক্ষার্থীসহ সকল শ্রেণী পেশার মানুষের ঢল নামে ‘মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে।
ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলীসহ অন্তত ১১শত শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে সিনেমাটি দেখতে হলে যান।
এ সময় আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  শেখর মজুমদার, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি উজ্জ্বল হায়াত,
জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী,  জনপ্রতিনিধিবৃন্দ এবং সাধারন জনগন।
সিনেমাটি উপভোগ করে অনেকে আবেগ আপ্লুত দর্শকরা বলেন বঙ্গবন্ধুকে এমন নির্মম ভাবে হত্যা করা হয়েছে এই ছবিটি না দেখলে যানতেই পারতাম না ‘মুজিব আসলেই একটি জাতির রূপকার, এটি একটি বিপ্লবী সিনেমা।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102