মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে পাটগ্রাম উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

মোঃ তৌহিদ আলম লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের আয়োজনে দেশরত্ন শেখ হাসিনার ডাকে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  পাটগ্রাম মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলা শাখার সভাপতি এম আর এইচ সরকার রাকিব,সাধারণ সম্পাদক নাজমুল হাসান নয়ন,সাজেদুল ইসলাম সজিব সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাটগ্রাম উপজেলা শাখা, দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব সাফিউল আলম বাবলু, সাধারণ সম্পাদক জনাব হাবিবুর রহমান হাবিব।
মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মজিনুর ইসলাম সহ মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় পাটগ্রাম মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলা শাখার সভাপতি এম আর এইচ সরকার রাকিব বলেন, দেশ স্বাধীনতার পর প্রথম চুক্তি ইন্দ্রা মুজিব চুক্তির ফসল,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে প্রতিষ্ঠা দহগ্রাম-আঙ্গরপোতা, আজ মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলা শাখা এখান থেকেই বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করলো,আজ থেকে মুক্তিযুদ্ধ মঞ্চ পাটগ্রাম উপজেলা শাখার বিভিন্ন ইউনিয়নে নেতা কর্মীরা বৃক্ষ রোপণ করে পাটগ্রাম উপজেলাকে সবুজে সবুজ করে তুলবে এবং অন্যদের বৃক্ষরোপনে উৎসাহিত করবে ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাটগ্রাম উপজেলা শাখার সহ-সভাপতি সাজেদুল ইসলাম সজিব বলেন মুজিববর্ষ উপলক্ষে পাটগ্রাম মুক্তিযুদ্ধ মঞ্চের বৃক্ষরোপণ সহ নানামুখী কর্মসূচি অব্যাহত থাকবে।

পাটগ্রাম উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বলেন, মুজিববর্ষ উপলক্ষে পাটগ্রাম উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বৃক্ষরোপণ অব্যহত থাকবে এবং তারই ধারাবাহিকতায় আজকের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হলো ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102