মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

দিনাজপুর আইটি স্কুল ও কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

মোঃ আরমান হোসেন দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর আইটি স্কুল ও কম্পিউটার ট্রেনিং সেন্টারের আয়োজনে দিনাজপুর পৌরসভার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

দিনাজপুর আইটি স্কুল ও কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতের কম্বল বিতরনের অব্যাহত কর্মসূচীর অংশ হিসেবে ২৭ জানুয়ারি বুধবার সকালে ৭ নং উপশহর এলাকা সহ বিভিন্ন এলাকর গরিব ও শীতার্তদের বাড়ী বাড়ী গিয়ে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম প্রতিষ্ঠানের পরিচালক ও সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আহসানুজ্জামান চঞ্চল বিভিন্ন ভ্যান চালক, রিক্সা চালক, বিভিন্ন ক্ষুদ্র চা বিক্রেতা, দোকানদার, দিনমুজুর ও দুঃস্থ পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বলেন, আমরা শহরের বিভিন্ন এলাকা এবং গ্রামের বিভিন্ন এলাকায় এ পর্য়ন্ত প্রায় ৩ শতাধিক শীতের কম্বল দুঃস্থ ও গরিব পরিবার যারা পাওয়ার উপযোগী তাদের খুঁজে বের করে, আমরা নিজেই গিয়ে ভ্রাম্যমান হিসেবে তাদের মাঝে পৌছে দিচ্ছি। তিনি আরও বলেন, একটি কম্বল যার মূল্য নুন্যতম এটি গ্রহণ করার জন্য অনেক দূর থেকে নির্দিষ্ট স্থানে শীতার্তরা এসে থাকে, তাদের অনেক সময় ব্যয় হয়, সেই সাথে তাদের যাতায়াতের জন্য কিছু অর্থ অপচয় হয়ে থাকে, তাই তাদের বিষয়টি চিন্তা করে আমরা এই ধরনের পদক্ষেপ গ্রহণ করেছি, যেন শীতার্ত মানুষের সাধারণ একটি শীতের বস্ত্র গ্রহণের লক্ষ্যে কয়েকটি ঘন্টা সময় তাদের নষ্ট না হয়, সেই সাথে নির্দিষ্ট স্থানে উপস্থিত হওয়ার জন্য যাতায়াতের কোন অর্থ ব্যয় না হয়। আগামীতে আমাদের এর থেকেও নতুন কোনো চিন্তা নিয়ে এই শীতার্তদের মাঝে উপস্থিত হব এবং শুধু শীতবস্ত্র নয় বিভিন্ন সময়ে তাদের বিভিন্ন সহযোগিতা করার জন্য সরকারের পাশাপাশি আমরাও দাঁডাতে চাই।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102