সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

জগন্নাথপুরে মেয়র প্রার্থী শফিক মিয়ার সমর্থনে বিশাল মতবিনিময় সভা।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

মোঃ রনি মিয়া জগন্নাথপুর সংবাদদাতা: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী, যুক্তরাজ্যের সাবেক কাউন্সিলর, সাবেক ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ আমজাদ আলী ( শফিক মিয়া)র’ সমর্থনে বিশাল মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।বৃহস্পতিবার রাত ৮ টায় পশ্চিম ভবানীপুরস্থ, মেয়র প্রার্থীর নিজ বাসভবন প্রাঙ্গঁনে আয়োজিত মতবিনিময় সভায় মেয়র প্রার্থী মো. আমজাদ আলী (শফিক মিয়া) ভোটারদের উদ্দেশ্যে বলেন, জনগন সকল ক্ষমতার উৎস। আমি নির্বাচনে এসেছি জনগনের সেবা করার জন্য। অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত মানুষের পক্ষে কথা বলতে নির্বাচনে অংশ গ্রহন করেছি। আপনারা যদি আমাকে সহযোগিতা করেন তাহলে আপনাদের সাথে নিয়ে এ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করবো। তিনি আরো বলেন মা, মাটি ও আপনাদের স্নেহ, মমতা এবং ভালবাসার টানে বার বার আমি দেশে ছুটে আসি। আপনাদের সহযোগিতা নিয়ে মেয়র পদে নির্বাচনে জয়ী হয়ে পৌরবাসীর সুখ- দুঃখের সাথী হতে চাই। তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি নির্বাচিত হলে মেয়র নই, আপনাদের সেবক হয়ে থাকতে চাই।

বিশিষ্ট মুরব্বি মো. আবদাল মিয়ার সভাপতিত্ব ও সাংস্কৃতিক কর্মী নুর আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবাব মিয়া, রুয়াইত উল্লা, যিশু চক্রবর্তী, আফতর মিয়া, জগন্নাথপুর বাজার তদারক কমিটির সহ- সাধারণ সম্পাদক মো. লিটন মিয়া,আব্দুস ছালাম, আলাল মিয়া, আরশ আলী, আব্দুল করিম, আব্দুল মানিক, ফয়াজ মিয়া, নুর উদ্দীন প্রমূখ। মতবিনিময় সভায় ৭, ৮, ও ৯ নং ওয়ার্ডের মুরব্বিয়ান, যুবকসহ বিভিন্ন শ্রেণী- পেশার ভোটারগন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102