সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

বাংলাদেশী ট্রাকে অবৈধ ভারতীয় ঔষধ পার করার সময় ট্রাক সহ আটক

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

মোহাম্মদ নজরুল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ ভারত থেকে অবৈধ ভাবে ঔষধ নিয়ে আসার সময় বাংলাদেশী এক ট্রাক চালককে ট্রাক সহ বিএসএফ আটক করেছে।

বৃহস্পতিবার (২৭আগস্ট) সকাল ৯টার সময় তবিবার রহমান মেইন গেটে কে পেট্রাপোল ইন্ট্রিগেটেট চেকপোষ্ট থেকে আটক করে।আটককৃত ব্যাক্তি বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের কালু মোড়ল এর ছেলে।

সুত্র মতে তবিবার রহমান গেটে ভারতে রপ্তানি পণ্য বাহী গাড়ি নিয়ে সকাল ১০ টার সময় প্রবেশ করে। ভারত থেকে পণ্য আনলোড করে ফেরার সময় বিপুল পরিমান ভারতীয় বিভিন্ন ধরনের ঔষধ ( ঢাকা মেট্রো- ট- ১৪- ০৪৬৩) নং ট্রাকে নিয়ে রফতানি গেটে বিএসএফ এর তল্লাশিতে করে ট্রাকটি সহ তাদের ক্যাম্পে নিয়ে যায়।

ওই ট্রাকের মুল চালক শফিকুল ইসলাম বলেন, আমি ঢাকা থেকে পন্য নিয়ে বেনাপোল আসলে বদলী চালক গেটে বলে আমি পণ্য নিয়ে যাব। এরপর আমি তাকে পণ্যবাহি ট্রাক বুঝিয়ে দেই। সে সকাল ১০ টার সময় ভারত যায়। এবং ভারতের পেট্রাপোল বন্দরে মাল আনলোড করে ফেরার সময় তাকে ঔষধ সহ ভারতীয় বিএসএফ আটককরে তাদের হরিদাসপুর ক্যাম্পেনিয়ে যায়

বেনাপোল চেকপোষ্টের একটি সুত্র বলে গেটে এই ভাবে ভারত থেকে দীর্ঘদিন যাবৎ ঔষধ ভারতীয় বিভিন্ন প্রকারের মদ সহ বিভিন্ন পণ্য অবৈধ ভাবে ট্রাকে করে বাংলাদেশে নিয়ে আসে।

এ ব্যাপারে বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুল ওহাব এর নিকট জানতে চাইলে তিনি বলেন, বিএসএফ এরকম কোন ঘটনা তাদের জানায় নাই।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102