সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

উলিপুরে নৌকার মনোনয়ন পেতে জোড় প্রচারণায় আবু সাঈদ সরকার

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

সুভাষ চন্দ্র, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ উলিপুরে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশা করছেন আওয়ামী লীগের একাধিক নেতা। আসন্ন নির্বাচনের এখনো তফশীল ঘোষণা করা না হলেও নির্বাচন নিকটে হওয়ায় আওয়ামী লীগের প্রার্থীরা মনোনয়ন পেতে তদবির শুরু করেছেন।

তাদের মধ্যে বর্তমান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার মাঠ পর্যায়ের আলোচনায় এগিয়ে রয়েছেন। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক উলিপুর পৌর কমিশনার ও প্যানেল চেয়ারম্যান, উলিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ বিষয়ে আবু সসাঈদ সরকার বলেন, ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীর সঙ্গে সব সময় গভীরভাবে যোগাযোগ রক্ষা করে চলছি। প্রতিটি ওয়ার্ডের জনগণ আমার সাথে আছেন। আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এলাকার সর্বত্র নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সরকারের উন্নয়ন ও অর্থনৈতিক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছি।

পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে ধাপে ধাপে মান উন্নয়ন হয়েছে। মানুষকে কর দিতে হচ্ছে অথচ নাগরিক সেবার মান তেমন উন্নত হয়নি বলে অভিযোগ সাধারণ মানুষের। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থাসহ নানা অব্যবস্থাপনার কারণে এ পৌরসভার নাগরিকদের মাঝে রয়েছে চরম অসন্তোষ। এই সমস্যাগুলো সমাধান করার জন্য আমার বিশেষ পরিকল্পনা রয়েছে। এছাড়া পৌর শহরকে মাদক-সন্ত্রাস মুক্ত করার জন্য আমার আলাদা পরিকল্পনা রয়েছে।

আবু সাঈদ সরকার আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশ প্রতিষ্ঠা করার জন্য চেষ্টা করে যাচ্ছেন। এই মুহূর্তে রাষ্ট্র পরিচালনা করার জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আমাকে আসন্ন পৌর নির্বাচনে মনোনয়ন দিলে আমি দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই পৌরসভাটি উপহার দিবো। ইনশাআল্লাহ।

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102