সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

রংপুর সদর উপজেলা ২নং হরিদেবপুর ইউনিয়নের নির্বাচনী প্রচার-প্রচারণা

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধিঃ রংপুর সদর উপজেলা ২নং হরিদেবপুর ইউনিয়নের নির্বাচনী প্রচার- প্রচারণা উৎসবমুখর ভাবে চলছে । বৃহস্পতিবার (৮ অক্টোবর) তাদের নির্বাচনী প্রচার- প্রচারণা কালে বিভিন্ন দলের প্রার্থী, স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনে জয়লাভ করলে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দেন।

আওয়ামী লীগ নৌকা প্রার্থী একরামুল হক বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পছন্দ করে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়েছে। আমি আশা করি সুষ্ঠ নির্বাচন হবে আর সুষ্ঠ নির্বাচন হলে নৌকা মার্কা বিপুল ভোটে জয়ী হবে। আমি ২নং হরিদেবপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাব গড়ে তুলব।

জাতীয় পার্টি লাঙ্গল মার্কা মনোনীত প্রার্থী মফিজল ইসলাম বলেন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গল মার্কা প্রতীক পেয়েছি। রংপুরের মাটি এরশাদের ঘাটি। আমাদের পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের লাঙ্গল মার্কা বিজয়ী হবে। আমি নির্বাচিত হলে ২নং হরিদেবপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো।

৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোরগ প্রতিক মার্কা তাজুল ইসলাম বলেন, এলাকাবাসী যদি আমাকে নির্বাচনে জয়ী করেন তাহলে ৯ নং ওয়ার্ডে রাস্তাঘাট, ড্রেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও সরকারি যত অনুদান আসবে। গরিব দুঃখীদের মাঝে সবগুলো ভাগ করে দিব।

৭ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী টিউবওয়েল প্রতিক মার্কা নওশাদ আলী বলেন, আমি সাবেক মেম্বার হিসাবে ছিলাম। আমার ওয়ার্ডে রাস্তাঘাট, বিভিন্ন ধরনের ভাতা, সরকারি অনুদান, গরিব দুঃখীর বিয়ে ইত্যাদি কাজ করেছি। তাই আমি আশা করি। জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

৮ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী টিউবওয়েল প্রতিক মার্কা দুলু বলেন, আমি সমাজসেবামূলক কাজ আগে থেকেই করে আসছি। আল্লাহ তায়ালা আমাকে সেই তৌফিক দিয়েছেন। এলাকার লোকজন যদি আমাকে নির্বাচিত করে। তাহলে আমি আমার ওয়ার্ডকে একটিদ মডেল ওয়ার্ড হিসেবে তৈরি করবো।

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102