সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

ফুলপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

প্রভাষক  জাহাঙ্গীর আলম,তারাকান্দা উপজেলা সংবাদদাতা( ময়মনসিংহ)।
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪
ফুলপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

ময়মনসিংহের ফুলপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  উপলক্ষ্যে ২৭ অক্টোবর (রবিবার) বিকেল ৪টায় ফুলপুর উপজেলা যুবদল ও পৌর যুবদলের উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রাটি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে গোল চত্বর,বাসস্ট্যান্ড ও আমুয়াকান্দা হয়ে হাসপাতাল পর্যন্ত যায়। এরপর সেখান থেকে ফিরে শেরপুর রোড মোড়ে গোল চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

এর আগে,উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দলে দলে মিছিল সহকারে যুবদলের নেতাকর্মীরা এসে কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠানস্থলে যোগ দেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ উত্তর বিএপির ১ নং সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও  সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.আবুল বাসার আকন্দ।

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি ও ফুলপুর উপজেলা যুবদলের সভাপতি মো. সানোয়ার হোসেন খাঁনে সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. ইসলাম উদ্দিন’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য এমদাদ হোসেন খাঁন।

এসময় আরো বক্তব্য রাখেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সম্মানিত সদস্য মোঃ আমজাদ সরকার ও ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাবেক আহ্বায়ক ও উত্তর জেলা বিএনপির সদস্য কুদরত আলী,সিংহেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম তালুকদার,ফুলপুর উপজেলা  বিএনপির সাবেক সহ সভাপতি ও উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. মোতালেব হোসেন শহীদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক একেএম খালেদ মোশারফ (সোহাগ), উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, উপজেলা যুবদলের কোষাধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন,কৃষক দলের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক খলিলুর রহমান তালুকদার,পৌর সভাপতি আব্দুল্লাহ আল ইল্লাল, সাধারণ সম্পাদক আবুল হাসান মানিকসহ  বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102