সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

শম্ভুগঞ্জের প্রবীণ সাংবাদিক স্বপন ভদ্রকে কু*পি*য়ে হ*ত্যা,ঘাতক তরুণ আটক।

প্রভাষক  জাহাঙ্গীর আলম,তারাকান্দা উপজেলা সংবাদদাতা( ময়মনসিংহ)।
  • প্রকাশের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
শম্ভুগঞ্জের প্রবীণ সাংবাদিক স্বপন ভদ্রকে কু*পি*য়ে হ*ত্যা,ঘাতক তরুণ আটক।

ময়মনসিংহ জেলার  শম্ভুগঞ্জের মাঝিপাড়া নামক এলাকা
শনিবার (১২ অক্টোবর) সকাল ১১ টার দিকে পূজা উপলক্ষে বাড়ির লোকজন না থাকায়  ফাকা বাড়ি পেয়ে নিজ বাড়ির  সামনে প্রবীণ সাংবাদিক স্বপন ভদ্রকে কু*পি*য়ে হ*ত্যা করে এক তরুণ।

নিহত স্বপন ভদ্র (৬০ ) শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস দীর্ঘ দিন ধরে স্থানীয় ভাবে বসবাস করে আছেন।  জানা যায়, তিনি তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের জগেশ চন্দ্র ভদ্রের ছেলে। নিহতের স্ত্রী দুই  ছেলে ও এক মেয়ে রয়েছে। এক ছেলে সেনাবাহিনীতে মিশনে বিদেশ আছেন।

তিনি তারাকান্দা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা সদস্য ছিলেন। তিনি  জীবনের বেশির ভাগ সময় স্থানীয় ও জাতীয়   দৈনিক পত্রিকায় কাজ করতেন।
ঘাতক সাগর(২১) মাঝিপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে বলে স্থানীয় লোকজন জানান।  শম্ভূগঞ্জ মাঝিপাড়ায় নানার বাড়ি থাকতো এই তরুণ ঘাতক। এলাকার  লোকজন  জানান তার সাথে আরোও  তিন জন ছিলো। তারাও তার সাথে পালিয়েছেন।

সরেজমিনে জানা গেছে স্বপন ভদ্র মাদক কারবারিদের বিরুদ্ধে সরব ছিলেন। সে জন্য পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে খুন করতে পাড়ে।
এলাকাবাসী জানান,আজ বেলা ১০ টা সাড়ে ১০টার দিকে স্বপন ভদ্র শম্ভুগঞ্জ বাইদ্যাপাড়া চা স্টলে বসে চা পান করছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরোও  জানায়, সাংবাদিক  স্বপন ভদ্র জমি বেচা-কেনার কাজ করতেন। ঘটনার দিন সকালে সাগরসহ তিনজন স্বপনকে মাঝিপাড়ার বাসা থেকে ডেকে নেন।
এ সময় হঠাৎ সন্ত্রাসী সাগর তাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হাতের কবজি কেটে ফেলে। জীবন বাঁচাতে দৈড়ঝাপ পাড়ে, জীবন বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করে। এরপর তার মাথায় ও পিঠে কুপিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয় লোকজন সাংবাদিক স্বপন ভদ্রকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার পরপর ময়মনসিংহ জেলা পুলিশ সুপার
মোঃআজিজুল ইসলাম,কোতোয়ালি মডেল থানার
ইনচার্জ শফিকুল ইসলাম খাঁন ঘটনাস্থল
পরিদর্শন করেন।
স্বপন ভদ্রের হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দেন পুলিশ সুপার।
এদিকে ঘটনার চার(৪) ঘণ্টার মধ্যে বেলা তিনটার দিকে গৌরীপুর থানার ওসি মীর্জা মাজাহারুল
ইসলাম ও কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার আনোয়ার হোসেনের নেতৃত্বে গৌরীপুর পাছার বাজার
থেকে সাগরকে গ্রেপ্তার করে পুলিশ।

পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, কেন বা কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা খুব গুরুত্বের সাথে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102