সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লিটন হোসাইন।

আশরাফুল ইসলাম জুয়েল,কুলাউড়া প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লিটন হোসাইন।

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাদের গোপন ভোটের মাধ্যমে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

সবোর্চ্চ ভোট পেয়ে রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের ১ম প্যানেল থেকে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন ৮নং রাউৎগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য লিটন হোসাইন ।
প্যানেল চেয়ারম্যান -২ পদে ৩নং ওয়ার্ডের মেম্বার আনু মিয়া প্যানেল চেয়ারম্যান-৩ পদে নির্বাচিত হয়েছেন ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য হালিমা বেগম। নির্বাচিতদের নাম ঘোষণা করেন মনু মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল মুহিত চৌধুরী রিপন । প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় লিটন হোসাইন বলেন, এলাকার জনগন যে আশা নিয়ে তাকে মেম্বার নির্বাচিত করেছেন তিনি জনগনের সেই আশা বাস্তবায়নে কাজ করছেন।
এদিকে লিটন হোসাইন মেম্বার রাউৎগাও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সমাজের বিভিন্ন শ্রেণীর অনেকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ার পর দায়িত্ব আরো বেড়ে গেছে উল্লেখ করে লিটন হোসাইন তাকে প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য রাউৎগাও ইউনিয়নের চেয়ারম্যান আকবর আলী সোহাগ ও সকল ইউপি সদস্য ও রাউৎগাও বাসীর প্রতি কৃতজ্ঞতা জানান তিনি ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102