মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

রামপালে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা প্রদান।

মোঃ মাসুম শেখ, উপজেলা প্রতিনিধি রামপাল।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
রামপালে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা প্রদান।
বাগেরহাটের রামপালে প্রবল ঘূর্ণিঝড় রেমাল’র তান্ডবে ক্ষতিগ্রস্থ ও অসহায় দুর্গত মানুষের মাঝে ত্রান সহায়তা প্রদান করেছেন দেশের সনামধন্য প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।
বৃহস্পতিবার (৩০ মে) দুপুর ২ টায় রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদ চত্বরে মল্লিকেরবেড় ও পাশ্ববর্তী এলাকার ১ হাজার ৫ শত টি অসহায় পরিবারের মাঝে এ ত্রান সহায়তা প্রদান করেন বসুন্ধরা গ্রুপ।
ত্রান সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে তেল, চাল, চিনি, লবন, চিড়া, নুডুলস, টোস্ট ও ডালসহ বেশ কয়েক প্রকারের খাদ্য সামগ্রী।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার (এম.পি)।
এসময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল লিপন, বসুন্ধরা গ্রুপের জিএম ফয়জুর রহমান, ডিজিএম মাসুদুর রহমান, ইউপি চেয়ারম্যান তালুকদার সাবির আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান তালুকদার নাজমুল কবির ঝিলাম, সাংসদ হাবিবুন নাহার’র ব্যক্তিগত সহকারি রেদওয়ান মারুফসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
ত্রান সহায়তা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ হাবিবুন নাহার বলেন, প্রবল ঘূর্ণিঝড় রিমাল মোংলা ও রামপাল উপজেলা এবং সুন্দরবনের ব্যাপক তান্ডব চালিয়েছে। এতে এ অঞ্চলের মানুষের ক্ষতির পাশাপাশি বনের বনজ ও প্রাণীকূলের অপূরনীয় ক্ষতি হয়েছে। মানুষের জীবনের ক্ষতি না হলেও সম্পদের ব্যাপক ক্ষতি হয়েছে। সুন্দরবনের গাছপালাসহ অসংখ্য বন্যপ্রানী মারা গেছে। যা পুষিয়ে উঠতে কয়েক বছর সময় লাগবে। এ মহাবিপদের সময় সরকারের পাশাপাশী বন্যা দুর্গতদের পাশে এসে দাড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। আমদের পক্ষ থেকে অভিনন্দন ও স্বাগত জানাই এলাকার অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য। আশাকরি আগামীতেও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ তার লোকজন সব সময় আমাদের পাশে থাকবে এ প্রত্যাশা রাখি।
উল্লেখ্য, আগামী মাসে পর পর বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ তার পরিবারের ৩ থেকে ৪ জন সদস্যদের জন্মদিন। তাই সেই জন্মদিনের আনন্দ উৎসব পালন না করে ঘূর্ণিঝড়ে সব কিছু হারিয়ে যারা ক্ষতিগ্রস্থ হয়েছে, মোংলা-রামপালে এ সকল অসহায়দের পাশে দাড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102