সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

বাগেরহাট সদরের সিএন্ডবি বাজারে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃ তরিকুল মোল্লা বাগেরহাট প্রতিনিধি।
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

বাগেরহাট সদরের সিএন্ডবি বাজারে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বাগেরহাট সদরের সিএন্ডবি বাজারে সোমবার (১৮ মার্চ) আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগেরহাট সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা পরিষদের সদস্য কাজী জাহিদ সরোয়ার টিটু।

রাখালগাছি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম ফারাজীর সভাপতিত্বে অন্যদের মধ্যে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ বিকাশ চন্দ্র ঘোষ, বিট পুলিশ অফিসার মুজিবুর রহমান ও মিরাজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দীপঙ্কর দাসসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য এবং সুশীল সমাজের জনপ্রতিনিধিরা এ সময় বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বাগেরহাট সদর মডেল থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, সাধারণ মানুষের নিরাপত্তা দেওয়ার জন্য আমরা সব সময় কাজ করে যাচ্ছি। পুলিশ আপনাদের বিপদের বন্ধু, তাই আপনারা কোন সমস্যার সম্মুখীন হলে অবশ্যই পুলিশের শরণাপন্ন হবেন। আগত জনসাধারণদের উদ্দেশ্য করে বলেন, আপনারা গভীর রাতে কোন পিকআপ ভ্যান রাস্তায় চলাচল করতে দেখলে তাদেরকে আটক করে আমাদেরকে জানাবেন। আর মহাসড়কে বেরিকেট দিয়ে আপনারা পাহারাই থাকবেন। ঈদকে সামনে রেখে চোর চক্র গরু চুরি করে নিয়ে যাচ্ছে। তাই আপনারা যদি সচেতন হন তাহলে আপনাদের জানমাল নিরাপদ থাকবে। তিনি আরো বলেন, ইউপি চেয়ারম্যানের সাথে পরামর্শ করে প্রতিটি ওয়ার্ডে নিরাপত্তা ব্যবস্থা শ্রদ্ধা করতে হবে। যাতে চোর চক্র গভীর রাতে এলাকায় প্রবেশ করতে না পারে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102