মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে নিখোঁজের দু’দিন পর মরদেহ উদ্ধার।

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি।
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
মুন্সীগঞ্জে নিখোঁজের দু’দিন পর মরদেহ উদ্ধার।

মুন্সীগঞ্জের গজারিয়ায় মালেশিয়া ফেরাত ডালিম দেওয়ান (৩৮) নামের এক ব্যাক্তির গলাকাটা ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ মার্চ) দুপুর দেড়টার দিকে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের পশ্চিম নয়াকান্দী গ্রামে আনারপাড় সুইচ গেট সংলগ্ন মেঘনা নদীর শাখা নদীতে ভাসমান অবস্থায় তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে এর আগে সকাল ১১ টার দিকে স্থানীয় কৃষকরা তীরবর্তী জমিতে কাজ করার সময় নদীতে ভাসামান লাশ দেখতে পেয়ে এলাকায় খবর দিলে  দুদিন যাবত নিখোঁজ থাকা ডালিমের লাশ চিহ্নিত করে নিশ্চিত করে স্বজনরা।

নিহত ডালিম দেওয়ান গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের পোড়াচক বাউশিয়া মৃত ইসমাঈল দেওয়ান মাস্টারের ছেলে। সে গত ৩বছর আগে মালেশিয়া থেকে দেশে ফিরে আসে। এর আগে গত ৬ মার্চ  বিকালে ওয়াজ মাহফিলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়।

ডালিম দেওয়ানের সহধর্মিণী লিপি আক্তার জানান,বুধবার বিকালে আমি দোকানে ছিলাম সে ফোনে আমাকে বলে তুমি তারাতাড়ি চলে আসো। পরে বাড়ি এসে তাকে ফোন দিলে সে ফোন ধরেনা। পরে রাতে ফোন দিলে ফোন বন্ধ পাই, বৃহস্পতিবার সকালে ফোন খোলা ছিলো কিন্তু রিসিভ করেনি রাতে ফোন বন্ধ পেয়েছি। ডালিমের বড়ভাবী বলেন, বুধবার সন্ধায় কালো টিশার্ট  ও প্যান্ট পরা অবস্থায় ঘর থেকে বের হয়। ধারণা করছিলাম ডালিম ওয়াজ মাহফিলে যাবে। কিন্তু এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। সকালে  ডালিমের মরদেহ নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা বাড়িতে খবর দেয়।

গজারিয়া নৌ পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল করিম জানান, নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।  মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102