মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

পাঁচবিবিতে র‍্যাব কর্তৃক নগথ অর্থ ও মাদক সহ ২জন গ্রেফতার পলাতক ১।

মোঃ মোয়ান্নাফ হোসেন শিমুল, নিজস্ব প্রতিবেদক জয়পুরহাট,
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
জয়পুরহাটের পাঁচবিবিতে র‍্যাব কর্তৃক নগথ অর্থ ও মাদক সহ ২জন গ্রেফতার পলাতক ১।
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকা থেকে ফেন্সিডিলসহ ০২ মাদক কারবারী কে গ্রেফতার করেছে জয়পুরহাট র‌্যাব-৫।
২৭ শে জানুয়ারি রাত আনুমানিক ১ টার সময়
 জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার  উত্তর গোপালপুর এলাকা হতে ২৪ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ অর্থ-১,৫২,১৪৫/- টাকাসহ
তাদেরকে গ্রেফতার করে র‍্যাব-৫।
গ্রেফতারকৃতরা হলেন পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুরের মোঃ এনামুলের স্ত্রী মোছাঃ জাহানারা বেগম,ও মৃত সোলায়মান সরদারের ছেলে রুবেল সরদার, এবং (পলাতক)এনামুল হক, পিতা মোঃআজিজ মন্ডল।
পলাতক আসামী এনামুল ও গ্রেফতারকৃত আসামী জাহানারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এনামুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। গ্রেফতারকৃত আসামী (রুবেল)এনামুল ও জাহানারা‘র সহযোগী হিসেবে কাজ করত বলে জানা যায়।
গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল পলাতক আসামী এনামুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে ২৭-১-২০২৪ ইং তারিখে রাত্রি১টার দিকে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন উত্তর গোপালপুর নামক এলাকায় এনামুল তার নিজ বাড়িতে ফেন্সিডিল বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনাকালে কৌশলে এনামুল পালিয়ে যায় এবং জাহানারা ও রুবেল কে আটক করা হয়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে জাহানারা ও রুবেল এর নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ২৪ বোতল এবং মাদক বিক্রয়ের নগদ-১,৫২,১৪৫/- টাকা উদ্ধার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102