মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

এ এম রিয়াজ কামাল হিরণ- চট্টগ্রাম জেলা। 
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।
মানুষের জন্য কাজ করলে, জীবিকার জন্য কাজের অভাব হয় না।
আজ ১৭ জানুয়ারী (বুধবার) নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার পক্ষ থেকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা ইসলামিয়া আরবীয়া মাদ্রাসায় এতিম অসহায় সুবিধা বঞ্চিত ছাত্রদের  শীতবস্ত্র  বিতরণ করা হয়। অত্র মাদ্রাসার প্রায় ৭০ জন অসহায় সুবিধা বঞ্চিত ছাত্রদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে আজকে। শীতবস্ত্রের মধ্যে ছিল কম্বল ও শীতের গেঞ্জি। ছাত্ররা শীতবস্ত্র পেয়ে মহা খুশি সেই সাথে শিক্ষকগনও আনন্দিত।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর চট্টগ্রাম জেলা ডিস্ট্রিক্ট এম্বাসাডর ও বিশিষ্ট সাংবাদিক এ এম রিয়াজ কামাল হিরণ এবং অন্যন্য দায়িত্বশীলরা। প্রধান অতিথি বলেন যারা এই মহৎ কাজে আর্থিক ও মানসিক ভাবে সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আপনারাই হলেন সত্যিকারের মানবতার ফেরিওয়ালা। আপনাদের সহযোগিতাকে আল্লাহ কবুল করুক আমিন।
প্রধান অতিথি আরও বলেন শীতে হতদরিদ্ররা অনেক কষ্টে আছেন।  তাদের কষ্ট লাঘবে সমাজের বিত্তবান শ্রেণিকে অবশ্যই এগিয়ে আসতে হবে। তাদের পাশে দাঁড়াতে হবে। তবেই সমাজ-রাষ্ট্রকে আমরা এগিয়ে নিয়ে যেতে পারব। তাহলে বাংলাদেশ হবে আগামী দিনে স্বপ্নের সোনার বাংলা।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102