মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ কারাগারে  ৫ রোহিঙ্গা। 

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি।
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
মুন্সীগঞ্জ কারাগারে  ৫ রোহিঙ্গা। 

মুন্সীগঞ্জে শপিং ব্যাগে করে ইয়াবা পাচাঁর করতে এসে ৮ হাজার পিস ইয়াবাসহ ৫ রোহিঙ্গা নাগরিক আটক হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হলে মুন্সীগঞ্জ আমলি আদালত ১ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন। এর আগে মঙ্গলবার (১৬ জানুয়ারি ) সকাল সাড়ে দশটার দিকে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের পেট্রোল পাম্প এলাকা থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন, সালামত উল্লাহ (১৮), মো. আইয়াজ (৩২), জেসমিন নুর (২৬), আয়শা (২০) ও রোজিনা (১৮)। এরা সকলেই কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৪ এর অস্থায়ী বাসিন্দা বলে জানা গেছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ পরিদর্শক মো. রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, আটক রোহিঙ্গাদের সাথে থাকা লাল এবং নীল রংয়ের শপিং ব্যাগের ভিতরে ৮০ পোটলা ইয়াবা এবং তাদের দুইটি হাত ব্যাগের ভিতরে ৫৪ টি কালো রংয়ের ইয়াবার পোটলা ও ২৭টি কমলা রংয়ের ইয়াবার পোটলার মধ্য থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৪ লাখ ১৫ হাজার টাকা। ধারণা করা হচ্ছে, ইয়াবা পাচাঁর করার উদ্দেশ্যে তারা মুন্সীগঞ্জে এসেছিলো।

তিনি জানান, এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে কোট পরিদর্শক মোঃ জামাল উদ্দিন জানান,আটককৃতদের বিকালে আদালতে আনা হলে আমলী আদালত ১ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102