সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার এর আজ সফলতার পূর্ণ এক বছর

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. রূপসা থেকেঃ  খুলনা জেলার রূপসী রূপসা উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রগতি সকল সমস্যার সমাধান করে থাকেন একজন নারী নির্বাহী কর্মকর্তা মোসাঃ নাছরিন আক্তার,, যিনি রূপসী রূপসা কে গত বছর ২৬ই আগষ্ট থেকে শুরু করে আজ ২৬ই আগষ্ট বুধবার প্রযন্ত রূপসা উপজেলা কে মডেল উন্নয়নের সর্ণ শিখড়ে পৌছে দিতে সকাল থেকে সন্ধা এবং সন্ধা থেকে রাত ছুটি চলেছেন বিরামহীন ভাবে,, আজ রূপসা উপজেলা নির্বাহী নারী কর্মকর্তা মোসাঃ নাছরিন আক্তার এর রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করা সফলতালাভ এর পূর্ণ এক বছর।

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ নাছরিন আক্তার এর কিছু সফলতা কার্যক্রম নিচে তুলে ধরা হলো,, যিনি নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা হয়ে ও দিনের পর দিন কঠোর পরিশ্রম করে রূপসী রূপসার আগের দিন গুলি কে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে সফলতার শীর্ষে, নারী হয়েও মাত্র এক বছর”ই সকল মানুষের মনের কোঠায় জায়গা করে সফল রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ নাছরিন আক্তার।

মোসাঃ নাছরিন আক্তার এর সময় আলোচিত ঘটনা,, দীর্ঘ দশ বছর ধরেও রূপসা উপজেলার রামনগর এলাকায় রোড ড্রেন করার সকল সমস্যা ১০ মিনিট”ই সমাধান, রূপসা উপজেলার নোভেল করোনা ভাইরাস সংঘটিত কারনে রূপসা উপজেলায় আইচগাতী ইউনিয়ন এর প্রথম মৃত্যুর খবর পেয়ে গভীর রাতে নূরুজ্জামান ওরফে নূর আলম এর সেখানে ছুটে চলা সহ নূর আলম এর শিশু সন্তান মাহিম ও ফাহিম সহ পরিবারের দ্বায়ীত্ব নেওয়া সহ পরবর্তী মাহিম ও ফাহিম করোনা সফলতা সহ রূপসা উপজেলা কে করোনা সংক্রমণ কমাতে লকডাউন সহ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা সকল কে নিজ দ্বায়ীক্ত নিয়ে গোসল করানো সহ দাফন সম্পন্ন করা প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করা,, আইচগাতী ইউনিয়নে যোয়ার এলাকায় বুলবুল ঝড়ের আঘাতে সরকারি গাছ রোডের উপর থেকে সরিয়ে মানুষের চলাচলের পথ সুগম করা, রূপসা উপজেলায় শিক্ষা, সাংস্কৃতিক , উন্নয়ন , বাল্য বিবাহ, যৌতুক , দূর্ণিতী, মাদক সহ সকল
ক্ষেত্রে উন্নয়ন একজন নারী নির্বাহী কর্মকর্তা রূপসা উপজেলা সফল নির্বাহী কর্মকর্তা মোসাঃ নাসরিন আক্তার।

সকলের দোয়া আর অফুরন্ত ভালবাসায় আরো সামনে এগিয় যাওয়ার প্রত্যয়ে সকল কে পূর্বের চেয়ে আরো সফলতা নিয়ে সামনে অগ্রসর হতে সকলের দোয়া এবং সকল কে পাশে নিয়ে সকল কর্মসম্পাদন করতে সকলের সহযোগীতা কামনা করেছেন, রূপসা উপজেলা নারী নির্বাহী কর্মকর্তা মোসাঃ নাসরিন আক্তার।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102