মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

চরফ্যাশন সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

এএসবিডি চরফ্যাশনঃদৈনিক জনকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও দৈনিক সময়েরচিত্র পত্রিকার সম্পাদক এআরএম মামুনের উপর সন্ত্রাসি হামলার প্রতিবাদে চরফ্যাশন প্রেস ক্লাব ও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে।আজ মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় চরফ্যাশন সদর রোডে এ কর্মসূচী পালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সাবেক সদস্য সচিব ইয়সিন মোহাম্মদ, চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ইয়াছিন আরাফাত, সদস্য সচিব আমির হোসেন, প্রেস ক্লাব সহ-সভাপতি এমআবু সিদ্দিক,কার্য অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি নোমান শিকদার সম্পাদক মিজান নয়ন, সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা ও কালের কন্ঠ প্রতিনিধি কামরুল শিকদারসহ অন্যান্য সাংবাদিক নের্তৃবৃন্দ।

এআর সোহেব চৌধুরী ও নুরুল্লাহ ভূইঁয়ার তত্বাবধানে মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজ ও রাষ্ট্রে ন্যায় নীতি বাস্তবায়নে কাজ করছে। আর তাদের ওপর নির্যাতন অনাকাঙ্খিত ঘটনা। জনকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও সময়ের চিত্র পত্রিকার সম্পাদ এআরএম মামুনের উপর সংবাদ প্রকাশের জের ধরে কতিপয় শিক্ষক কর্তৃক সন্ত্রাসী হামলার নিন্দা, প্রতিবাদ ও অনতিবিলম্বে হামলায় জড়িতদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করতে হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102