মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

আলমডাঙ্গায় করোনা সচেতনতায় জরিমানা করলেন ইউএনও লিটন আলী

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

জনি আহমেদ, চুয়াডাঙ্গা: হাইরে করোনা। তুই যেমনী আসলি তেমনী চলে যাবি একদিন ঠিকই। কিন্তু সারা পৃথিবী জুড়ে সার্বিক দিক দিয়ে পঙ্গু করে দিচ্ছে করোনা। কিন্তু বর্তমানে করোনার হৈ চৈ খুবএকটা আনাগোনা না হলেও কিন্তু করোনা বর্তমানে বিভিন্ন রুপ ধারণ করছে বলে অনেক সূত্রে জানা গেছে।

তবে আগের থেকে আরও করোনা ভয়ঙ্কর রূপে সকল মানুষের মধ্যেই ঢুকে যাচ্ছে। কিন্তু করোনা থেকে মৃত্যুর হার কম পাওয়া যাচ্ছে; যার কারণ হিসেবে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর সচেতনতায় বিশাল ওষুধ।

এরই অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলার সবথেকে বড় উপজেলা যার প্রায় ২/৩টা উপজেলা সমান আলমডাঙ্গা উপজেলা এবং সন্ত্রাসীকবল এলাকা। সেই এলাকাতেও প্রায় প্রতিদিনই সরকারের দায়িত্বের পাশাপাশি করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা জনসাধারণের মাঝে ছড়িয়ে দিচ্ছেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী যা ওইরকম বড় উপজেলা টেকাল দেয়া যারতার দ্বারা সম্ভব হবে মনে হয় না।

তারপরও করোনা ভয়ঙ্কর রূপ থেকে বাঁচতে আলমডাঙ্গাতে ভ্রাম্যমাণ অভিযানে পথচারীসহ বিভিন্ন জনসাধারণের মুখে মাস্ক, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারী বিভিন্ন নিয়ম মেনে কাজ করে চলেছেন নির্বাহী অফিস লিটন আলী।

আজ মঙ্গলবার ৮ সেপ্টেম্বর বিকেলে আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করোনা সচেতনতা সঠিকভাবে মানা হচ্ছে কীনা তা প্রমাণ দেখতে মাঠে নামেন লিটন আলী। তিনি বিকেলে অভিযান চালিয়ে অনেকগুলি জনসাধারণ সরকারী নিয়ম অমান্য করে মুখে মাস্ক না পরার কারণে তাদেরকে জরিমানা করা হয়েছে এবং সেইসাথে তাদেরকে মুখে মাস্ক ও সাবান দেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী।সেসময় আলমডাঙ্গা থানার চৌকষ পুলিশী টিম উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102