মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

ঘোড়াঘাট ইউএনও’র ওপর হামলাকারী মূল অভিযুক্ত আটক

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

মোঃ আরমান হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর উপর হামলার ঘটনায় একজনকে আটক করেছে র্যাব ও পুলিশের যৌথ একটি দল।

পুলিশ জানিয়েছে, আটককৃত ব্যক্তি এই ঘটনার মূল আসামী। আজ (শুক্রবার) ভোররাত পৌনে পাঁচটার দিকে হাকিমপুর উপজেলার হিলির কালিগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। সে ঘোড়াঘাট উপজেলার ওসমানপুরের আমজাদ হোসেনের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাট থানা এবং র্যাবের রংপুরের একটি দল যৌথভাবে কালিগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে আসাদুল হককে আটক করে। তাকে রংপুরে র্যাবের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এদিকে হামলার ঘটনায় তার বড় ভাই শেখ ফরিদ উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘোড়াঘাট থানা ওসি আমিরুল ইসলাম বিষয়টি রাতেই নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত বুধবার দিবাগত রাত ১টা ৫ মিনিট থেকে ভোর ৪টা ২৫ মিনিটের মধ্যে দুষ্কৃতিকারীরা সরকারি বাসভবনের ভেন্টিলেটর দিয়ে মইয়ের মাধ্যমে প্রবেশ করে শোয়ার ঘরে ঢুকে পড়ে।

এসময় ইউএনও টের পেলে তার কাছে দুষ্কৃতিকারীরা আলমারির চাবি চায় এবং কোথায় কি আছে জানতে চায়। এ সময় ইউএনও এসব বলতে অস্বীকৃতি জানালে দুষ্কৃতিকারীদের হাতে থাকা লোহার হাতুড়ী দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তাদের হাত থেকে রেহাই পেতে রক্তাক্ত অবস্থায় তার চিৎকারে তার বাবা ওমর আলী এগিয়ে আসলে তাকেও আঘাত করে দুষ্কৃতিকারীরা।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে দুজনকে সরকারি বাসভবন থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রংপুর পাঠানো হয়। রংপুর থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে ইউএনও ওয়াহিদা খানমকে সেনাবাহিনীর একটি এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102