সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

চরফ্যাসন পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে দোয়া চেয়েছেন মোশারফ হোসেন রিপন।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

চরফ্যাসন উপজেলা প্রতিনিধি//আসন্ন চরফ্যাসন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো এ উপজেলাতে বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। এ নির্বাচনে ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী চরফ্যাসন উপজেলার যুবলীগ নেতা তরুণ সমাজসেবক মো:মোশারফ হোসেন রিপন।

এলাকাবাসীরা জানান, ওয়ার্ডের সকল শ্রেনী-পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম মোশারফ হোসেন রিপন।

তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ-দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব-দুঃখী মানুষের পাশে দাড়ান। এলাকার সর্বস্তরের ভোটারদের জনসমর্থনেও তিনি অন্যান্য প্রার্থীদের তুলনায় এগিয়ে রয়েছেন।

এ প্রসঙ্গে মোঃমোশারফ হোসেন রিপন বলনে, পৌরসভার ৮নং ওয়ার্ডের মানুষের কল্যাণে দীর্ঘদিন কাজ করেছি। এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগণই আসলে সরাসরি জনগণের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে।আর সে অনুভব থেকেই জনগণের চাহিদা পূরণের লক্ষ্যে চরফ্যাসন পৌরসভা ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো।

তিনি আরোও বলেন, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন চরফ্যাসন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমি নির্বাচিত হলে এলাকার শিক্ষাব্যবস্থার উন্নয়ন ও ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো। যা চরফ্যাসন পৌরসভার ৮নং ওয়ার্ডের জনগণের প্রাণের দাবি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102