সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে ইব্রাহিম ফ্যাশনের আনুষ্ঠানিক উদ্বোধন।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

মোঃ রনি মিয়া, জগন্নাথপুর সংবাদদাতা :

সুনামগন্জের জগন্নাথপুর বাজারের রানীগঞ্জ রোডস্থ (ছিলিমপুর স্ট্রেট)এ মঙ্গলবার দুপুর দেড়টায় ইব্রাহিম ফ্যশন নামক একটি কাপরের দোকান উদ্বোধন উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ শেষে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে দোকানের উদ্বোধন করেন জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি, ইউকে বাংলা টিভি ও পল্লীটিভির প্রতিনিধি জহিরুল ইসলাম লাল মিয়া।
উক্ত দোকানের প্রোপাইটর, পৌর শহরের ছিলিমপুর গ্রামের বাসিন্দা, বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ্য প্রবাসী হাজী নজরুল ইসলাম।
এ সময় অতিথি হিসাবে বক্তব্য রাখেন জগন্নাথপুর বাজার তদারক কমিটির সেক্রেটারী বিশিষ্ট ব্যবসায়ী জাহির উদ্দিন, জগন্নাথপুর থানা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী জমিল মিয়া,জগন্নাথপুর দলিল লেখক সমিতির সহ- সাধারণ সম্পাদক নজমুল ইসলাম চৌধুরী, সমাজ সেবক আবু সুফিয়ান, পৌরসভার সাবেক কমিশনার মাসুক মিয়া, ছিলিমপুর জামে মসজিদের ইমাম মাওলানা বদরুল ইসলাম, ইব্রাহিম ফ্যাশনের পরিচালক শফিকুল ইসলাম ( শিবলী) ব্যবসায়ী রেদোয়ান খান, ডাঃ শাহরুল আলম,ডাঃ জুয়েল রানা, কাইয়ূম হোসেন, মমিন হোসেন, আনছার আলী ভুইয়া প্রমূখ।
ইব্রাহিম ফ্যাশনের পরিচালক শফিকুল ইসলাম ( শিবলী) বলেন, এই দোকানে সব ধরনের কাপর রয়েছে। বিশেষকরে ছোট সোনামনিদের আকর্ষনীয় পোশাক রয়েছে। বেশি মুনাফার চিন্তা না করে মালগুলো আমরা সুলভ মূল্যে বিক্রয় করছি। আমার বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী হাজী নজরুল ইসলামের সহযোগিতায় এই ব্যবসা শুরু করেছি। তিনি এ দোকানের প্রোপাইটর। আমরা সকলের দোয়া কামনা করছি।

এএসবিডি/এমএমএ

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102