মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বৈধ সাংবাদিকরাই পর্যবেক্ষণের কার্ড পাবেনঃ ইসি আলমগীর।

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
বৈধ সাংবাদিকরাই পর্যবেক্ষণের কার্ড পাবেনঃ ইসি আলমগীর।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার সকল সংসদীয় আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে দিকে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মুন্সীগঞ্জ সকল প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেন।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও রিটানিং অফিসার মোঃ আবুজাফর রিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নির্বাচন কমিশনার মোঃ আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার আসলাম খান, ঢাকা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার বশির আহমেদ প্রমুখ।
এসময় প্রধান অতিথি বলেন,নির্বাচন সুষ্ঠু করতে সব আয়োজন করা হয়েছে। অতীতের সব রেকর্ড ভেঙে বেশি সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য এবার মাঠে নামানো হবে।
অঘটন ঘটিয়ে যাবেন কোথায়, দেশের বাইরে তো যেতে পারবে না। এয়ারপোর্ট ও সীমান্তে বলা আছে। অঘটন ঘটিয়ে কেউ দেশেন বাইরে পালাতে পারবেন না, শান্তিতেও থাকতে পারবেন না। পুরো রাজনৈতিক দল যদি বলে তারা নির্বাচনে যাবে তা ঠিক আছে, তবে ভয় দেখানো, বল প্রয়োগ করা যাবে না।
তিনি আরও বলেন,সাংবাদিক পর্যবেক্ষকের বিষয়ে এবার শুধু বৈধ সাংবাদিকরাই পর্যবেক্ষণের কার্ড পাবেন। দোকান থেকে একটা ক্যামেরা নিয়ে গিয়ে আমি সাংবাদিক হলাম এমন কাউকে কার্ড দেওয়া হবে না। কেন্দ্রে গিয়ে ছবি নেওয়া, বক্তব্য নেওয়া, লাইভ প্রচার করা যাবে। তবে কক্ষে লাইভ প্রচার করা যাবে না। ভোটারা গোপন কক্ষে মোবাইল ফোন নিয়ে যেতে পারবে না। মোবাইল ফোন জমা দিয়ে গোপন কক্ষে গিয়ে  ভোট দিতে হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102