মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

চেয়ারম্যান পদপ্রার্থী শিবলীর’ স্বপ্ন ‘দূওজ ইউনিয়নের উন্নয়ন

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

 

তানজিলা আক্তার রুবি নেত্রকোণা প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে ।কিছুদিন থেকে কিছু অনলাইন এবং প্রিন্ট মিডিয়ায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের নাম প্রকাশের পর এলাকা এখন নির্বাচনী আমেজে ফিরতে শুরু করেছে ।

প্রার্থীদের সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক, আত্মীয়তার সম্পর্ক গুলো আলোচনায় আসে। আলোচনায় আসে প্রার্থীর এলাকার ইমেজ প্রসংঙ্গ । এরপর প্রার্থী নিয়ে ভোটারদের মাঝে শুরু হয় আলোচনা সমালোচনা।

ইতিমধ্যে ইউপি নির্বাচন বিষয়টি এখন উপজেলার সর্বত্রই ভোটারদের মুখে মূখে। এরই আলোকে দূওজ ইউনিয়ন বিভিন্ন গণমাধ্যম সম্ভাব্য প্রার্থীরা নিজেকে প্রার্থী ঘোষণার প্রেক্ষিতে প্রার্থীদের নাম নিয়ে আলোচনা চলছে। সম্ভাব্য নির্বাচনের তারিখ জানার পর থেকেই ভোটারদের মাঝে নির্বাচনী হাওয়া লাগতে শুরু করেছে।

উপজলার একটি উল্লেখ যোগ্য ইউনিয়ন হল দূওজ । আর তাই এই ইউনিয়ন নিয়ে উপজেলাবাসীর যেন কৌতহলের শেষ নেই।নির্বাচনে এবার প্রার্থীর সংখ্যাও অন্যবারের তুলনায় অনেক বেশি বলেই মনে করছেন সাধারণ ভোটাররা।

প্রার্থীদের মধ্যে অন্যতম ব্যাক্তিত্ব, কৃতি সন্তান ও সমাজসেবক সুনামধন্য পরিবারের অধিকারী দূওজ ইউনিয়নের এবারের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দূওজ ইউনিয়নের বাসিন্দা মোঃ ফখরুল হাসান শিবলী পিতা- মতৃ. মোঃ নজরুল ইসলাম সাং- চরিগাতীয়া । সংগ্রামী সহ- সভাপতি বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের নেত্রকোণা শাখা হিসাবে রাজনৈতিক ভাবে ওতপ্রোতভাবে জড়িত এবং সমাজসেবা করে যাচ্ছেন দীর্ঘদিন। এলাকার উন্নয়ন করতে চান তিনি।

এলাকাবাসীর ভালবাসায় এগিয়ে যেতে চান ,
সুখে দুঃখের সঙ্গি সাথী মোঃ ফখরুল হাসান শিবলী। এলাকারবাসীও চেয়ারম্যান হিসাবে দেখতে চান। সূখী সমৃদ্ধশালী আধুনিক দূওজ ইউনিয়নের উন্নয়নশীল ইউনিয়ন গড়ার স্বপ্নের এই প্রজ্ঞাবান এই নেতার। ধর্ম ভিরু এই নেতা প্রায় সকল শ্রেণি পেশার মানুষের নয়ন মনি-বিশেষণে অভিসিক্ত। অসহায় মেহনতি মানুষের বন্ধু। স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই তিনি মানুষের দু:খ দুর্দশায় নিজেকে সর্বদা ব্যস্ত রাখতেন। বিবেকের ব্যাকূলতায় যখন যেভাবে পারতেন অসহায়দের পাশে দাঁড়াতেন । কর্মীদের অসুস্থতা কিংবা কোন ধরনের সমস্যার খবর পেলে ছুটে যেতেন ঝড়ের গতিতে। সর্বদাই হাস্য উজ্বল মুখটা হৃদয় কেরে নিতো মানুষের। তাদের প্রেরণায়ই তিনি এগিয়ে চলতে চান নিরন্তর। প্রচেষ্টা চালাচ্ছেন সেবা করার। মানুষের সেবা করতে চান তিনি। একটি উন্নত ও আধুনিক গড়তে পাশে থাকতে আহবান জানান দূওজ ইউনিয়নের এলাকাবাসীকে।

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

 

নেত্রকোণা প্রতিনিধি

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102