সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১১৯৭। কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত।

মোগো সুন্দর বরিশাল গ্রুপের এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি।

সৌরভ হাওলাদার , বাকেরগঞ্জ উপজেলা প্রতিনিধি।
  • প্রকাশের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

মোগো সুন্দর বরিশাল গ্রুপের এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি।

সোমবার ০৯-১০-২০২৩ ইং তারিখে সুষ্ঠু ও সুন্দর ভাবে এই ক্যাম্পিং অনুষ্ঠিত হয়।
 বরিশাল সিটি কলেজে মোগো সুন্দর বরিশাল এর উদ্যোগে
 এমএসবি চ্যারিটি অর্গানাইজেশন সহযোগিতায় সকাল ১০:০০ টা থেকে দুপুর ১:০০টা পর্যন্ত এই সুন্দর কার্যক্রমে প্রায় ১২০ জনের অধিক শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয় ।
এ সময় সংগঠন এর এডমিন সদস্য রায়হান হোসেন বলেন: রক্তদানের কার্যক্রম শিক্ষার্থীদের ও জন সাধারণের মাঝে ছড়িয়ে দিতে আমাদের এই আয়োজন। তরুণ প্রজন্ম দ্বারা এখন মানুষ সচেতন তাই আমাদের এই উদ্যোগ হাতে নিয়েছি, আমাদের থেকে শুরু করে সকল সাধারণ মানুষ এবং সকল তরুণদের মাঝে সচেতনতার বৃদ্ধি লক্ষে এবং সেচ্ছাসায় অসহায় মুমূর্ষ রোগিকে যাতে নিজের ব্লাড গ্রুপ জেনে ব্লাড ডোনেট করতে পারে তাই আমাদের এই উদ্যোগ।
এ সময় উপস্থিত ছিলেন: মোগো সুন্দর বরিশাল গ্রুপ এর এডমিন প‍্যানেলের সদস্য রায়হান হোসেন, সৌরভ হাওলাদার. ইয়ামিন আসাদুল ইসলাম, কলি আক্তার,ফারজানা আক্তার, আসমা, নাসরিন, ফরদিন, ইমন আরো সেচ্ছাসেবী ও সদস্যরা উপস্থিত থেকে অনুষ্ঠান সম্পূর্ণ করেন।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102