মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

সাংবাদিককে প্রান নাশের হুমকি ও চেষ্টা!

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

আমতলী প্রতিনিধিঃবরগুনা আমতলী উপজেলায় সাংবাদিক নজরুল ইসলামকে বাড়িতে এসে প্রকাশ্যে হত্যার হুমকি দেওয়া হয়েছে। নজরুল ইসলাম বাংলাদেশের জনপ্রিয় শিক্ষা বিষয়ক পত্রিকা শিক্ষা তথ্য’র রিপোর্টার।

এ ব্যাপারে নজরুল ইসলাম গত ৩ সেপ্টেম্বর ২০২০ইং তারিখ বৃহস্পতিবার আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, যার ডায়েরি নং-১০০।

 

তিনি বলেন, গত ৩১ আগস্ট সকালে আমার প্রতিবেশী আঃ কুদ্দুস মোল্লার ছেলে গাজীপুর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী কাইয়ুম মোল্লা আমার বাড়িতে এসে প্রকাশ্যে আমার বাবা মাকে অশ্লিল ভাষায় গালমন্দ করে এবং আমাকে প্রাননাশের হুমকি দেয়। বিষয়টি আমি এলাকার গন্যমান্য ব্যাক্তিদের জানালে তারা সমাধানের আশ্বাস দেয়, আমি তাদের সমাধানের অপেক্ষায় থাকি। আমি সমাধানের অপেক্ষায় থাকলেও কাইয়ুম মোল্লার আপন ছোট ভাই আতিক হাসান (আইয়ুব) মোল্লা গত ৩ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে আমার উপরে হামলা করে হত্যা চেষ্টা করে। সেই হামলার দৃশ্যমান প্রমাণ ভিডিও ফুটেজ ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। তাই এ ব্যাপারে আমার ও আমার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি জিডি করি যার ডায়েরী নং ১০০।

নজরুল ইসলাম বলেন, কাইয়ুম মোল্লার শালির দেওয়ার অভিযোগের ভিত্তিতে গত কয়েক দিন ধরে কাইয়ুম মোল্লার বিরুদ্ধে বিভিন্ন সংবাদ পত্রে সংবাদ প্রকাশ হওয়ায় সংবাদ গুলো আমি করেছি সন্দেহ করে আমাকে হত্যার হুমকি দিয়েছে এবং চেষ্টা চালাচ্ছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, প্রাথমিক পর্যায়ে এ অভিযোগটি জিডি হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

 

এবিষয় সোনাখালী ইউপি চেয়ারম্যান মোঃ হারুনার রশিদ এর সাথে কথা বলতে গেলে তিনি জানায়, আমি এ বিষয় অবগত ছিলাম না,তবে এখন জানলাম। স্থানীয় পর্যায় শালীশ ব্যবস্থার মাধ্যমে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102