মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

আমতলীতে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে আজ (০৬ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকার সময় বরগুনা জেলার আমতলী থানার বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

র‍্যাব-৮ এর একটি বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে জানান, ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা, মুদি দোকোনের পন্যতে মোড়ক ব্যবহার না করা এবং বেকারীর ভিতরে অস্বাস্থ্যকর পরিবেশ থাকার অপরাধে ১। ঔষধের দোকানে মালিক মোঃ মাসুদ রানা (২৮), পিতা-মোঃ আলতাফ হোসেন, সাং-একে স্কুল সড়ক, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ১৫,০০০/- টাকা, ২। রাসেল স্টোর এর মালিক মোঃ ইউনুস শিকদার (৫০), পিতা-মোঃ আহম্মদ শিকদার, সাং- একে স্কুল সড়ক, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ২,০০০/- টাকা এবং ৩। মেসার্স ভাই ভাই বেকারীর মালিক মোঃ হীরন হাওলাদার (৪৫), পিতা-মোঃ মজিবর হাওলাদার, সাং- বাশুরী, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ১৫,০০০/- টাকা সহ সর্বমোট ৩২,০০০/- টাকা জরিমানা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর /৩৭/৩৪ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102