সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

দোহাজারিতে প্রকৌশলীর বদলি আদেশ প্রত্যাহার হওয়ার পরও অফিস করতে না দেওয়ার অভিযোগ

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

আবু তালেব আনচারী, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের চন্দনাইশের দোহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী শামীম মৃদা কে মন্ত্রনালয়ের আদেশ এর প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে অফিস করতে দিচ্ছেনা দোহাজারীর পৌর প্রশাসক।

জানাযায়, দোহজারী পৌর সভার জামিজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় আদর্শগ্রাম একটি ৯৮লাখ টাকার সড়ক আরসিসি দ্বারা উন্নয়ন কাজের ব্যাপক অনিয়মের কারনে সংশ্লিষ্ট উধ্বতম কতৃপক্ষের কাছে বিভাগীয় তদন্তের দাবি করে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী সড়কের কাজ ৮০ ভাগ সম্পন্ন হলে ঠিকাদার বিল উত্তলন করতে চায়।এ সময় সহকারী প্রকৌশলী এলাকাবাসীর অভিযোগ ও করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকায় তার অনুপুস্থিতে কাজ সম্পন্ন হওয়ায় চলতি বিলের ফাইল নোটে কাজের মান সম্পর্কে অবগত নয় বলে লিখে সাক্ষর করলে একটি মহল তাকে গত ৯ আগষ্ট স্থানয়ি সরকার ভিবাগ পৌরশাখা ১ থেকে

স্বারক৪৬০০.০০০০..০৬৬৩.২১.০০২.১৭ মুলে বদলী করাহয় ।পরে প্রশানিক কারনে ২৩ আগষ্ট ২০২০ একই ভিবাগ থেকে একই স্বারক নং ৫৪৬ মুলে বদলি আদেশ প্রত্যাহার করা হলে সহকারী প্রকৌশলী শামীম মৃদা গত ২৫ আগষ্ট যতাযথ অফিসে আসলে অফিসে নতুন তালা লাগানো হয় ।

এসময় তিনি অফিসের কাউকে না পেয়ে উপজেলা নিবার্হী অফিসার ও দোহাজারী পৌর প্রশাসক ইমতিয়াজ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি মন্ত্রানয়ের আদেশ অমান্য করে তাকে অফিস করতে দেয়নি বলে জানান সহকারী প্রকৌশলী ।এবং তাকে আবার ও বদলি করা হবে জানিয়ে রবিবার পর্যন্ত ছুঠিতে থাকতে বলেন।

এ ব্যাপারে দোহাজারী পৌর প্রশাসক ইমতিয়াজ হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোনে কথা বলা যাবেনা বলে অফিসে যোগাযোগ করতে বলেন। পরে অফিসে যোগাযোগ করতে গেলে তিনি অফিসে নাই ।এবং মোবাইল ফোন ও রিসিব করে নাই।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102