মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

মধুদিয়া ইচ্ছাময়ী মাধ্যমিক বিদ্যালয়ে জাতির জনকের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত।

মোঃ তরিকুল মোল্লা বাগেরহাট প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

মধুদিয়া ইচ্ছাময়ী মাধ্যমিক বিদ্যালয়ে জাতির জনকের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত।

 

বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার, সকল শিশুর সমান অধিকার”
এই প্রতিপাদ্য নিয়ে বাগেরহাট সদরের উৎকুল গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী মধুদিয়া ইচ্ছাময়ী মাধ্যমিক বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাংকন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য কাজী জাহিদ সরোয়ার টিটু প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যবৃনদ, ছাত্র-ছাত্রীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কাজী জাহিদ সরোয়ার টিটু তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু ছিলেন গরিবের বন্ধু। তিনি বিপদে-আপদে সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার নেতৃত্বেই আমরা দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী সংগ্রাম ও ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে বিজয় অর্জন করেছি। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করবে, বঙ্গবন্ধু না হলে হয়তো বা আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না। তাই বঙ্গবন্ধু সম্পর্কে তোমাদের আরো বেশি জ্ঞান অর্জন করতে হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102