সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

রাজারহাট উপজেলার তৃনমূল আওয়ামীলীগ নেতা কর্মীদের হাজী দুলালকে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ন সাধারন সম্পাদক করার দাবী।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

 

হীমেল মিত্র অপু
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামে রাজারহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের ত্যাগী নেতা কর্মীরা কুড়িগ্রাম জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান আওয়ামী যুবলীগের কুড়িগ্রাম জেলা শাখার আহবায়ক এডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল কে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ১নং যুগ্ন সাধারন সম্পাদক পদে নির্বাচিত করার দাবী জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার কাছে।
তৃনমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান,কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতারা যখন নিজেদের আখের গোছাতে ব্যস্ত ও স্বীয় বলয় বিস্তারে তৎপর ঠিক সেই সময়ে আমাদের প্রিয় হাজী দুলাল ভাই সুখে দুখে আমাদের পাশে থেকেছেন। আমাদের ছোটা খাটো বিপদে আপদে আমরা তাকে সব সময়ে পাশে পেয়েছি। তাই এমন নেতা আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ে আসলে তৃনমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা উপকৃত হবেন।হাজী দুলাল সম্পর্কে জানতে চাইলে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও বর্তমান আওয়ামীলীগের সাধারন সম্পাদক রুকুনুজ্জামান রোকন বলেন হাজী দুলাল একজন স্বচ্ছ পরিচ্ছন্ন কর্মীবান্ধব নেতা আমরা যখনে তার কাছে গিয়েছি তিনি তার সাধ্যমত আমাদের সাহায্য সহযোগিতা করে গেছেন।
ওমর মজিদ ইউনিয়ন যুবলীগের নেতা ও কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ জোবেদুল তালুকদার বলেন হাজী দুলাল ভাই ত্যাগীদের নেতা হিসাবে খ্যাত। আমরা যখনেই কোন প্রয়োজনে তার কাছে গিয়েছি তিনি খালি হাতে ফেরাননি।বিদ্যানন্দ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বর্তমান আওয়ামীলীগের সভাপতি নজরুল বসুনিয়া বলেন রাজনৈতিক যে কোন প্রয়োজনে হাজী দুলাল ভাইকে সব সময়ে কাছে পেয়েছি। তাই আমার দাবী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী যেন হাজী দুলাল ভাইকে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ন সাধারন সম্পাদক নির্বাচিত করে ত্যাগী নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেন।
রাজারহাট উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক কর্মী আব্দুল হাকিম সবুজ, হীমেল মিত্র অপু দাবী করে বলেন কুড়িগ্রামের গত জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে এডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল ভাই সাধারন সম্পাদকের পদ প্রত্যাশী ছিলেন, দেশরত্ন জননেত্রী আওয়ামীলীগ সভানেত্রীর সিদ্ধান্ত মেনে নিয়ে তিনি সেই পদ থেকে সরে দাড়ান। দীর্ঘ দিন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন সভাপতি ও সাধারন সম্পাদকের মতনৈক্যের কারনে করা সম্ভব হয়নি।জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক হাজী দুলাল ভাইকে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ন সাধারন সম্পাদক করা হউক।আব্দুল হাকিম সবুজ এবং হীমেল মিত্র অপু আরও বলেন হাজী দুলাল বিভিন্ন সময়ে কুড়িগ্রাম জেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ডের জন্য নানাবিধ পুরুস্কারে ভূষিত হন। সাংগঠনিক দক্ষতার বিশেষ অবদানের জন্য জয়বাংলা এওয়ার্ড ২০১৮ ইং লাভ করেন। আইন পেশায় বিশেষ অবদানের জন্য লিডারশীপ স্টার এওয়ার্ড ২০১৮ গুনিজন সম্মাননা লাভ করেন। কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ সমাজ সেবক হিসেবে মাদার তেরেসা স্বর্ণপদক ২০১৮ ইং সহ বিভিন্ন পুরুস্কারে ভূষিত হন।এছাড়াও বিএনপি জামায়াত জোট সরকারের আমলে বিভিন্ন নির্যাতন ভোগ করা সহ শিবির নেতা হত্যাকান্ডের আসামি,বেগম জিয়ার ছবি পোড়ানোর মামলার আসামি সহ অসংখ্য মিথ্যে মামলার আসামি হয়ে হয়রানির স্বীকার হন। এতো কিছু নির্যাতন সহ্য করেও আওয়ামীলীগের রাজনীতির ছেড়ে চলে যাননি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে একজন ক্ষুদ্র কর্মি হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করতে চান তিনি।

(০১৭১৬-২৩৬৩৪৭)

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102