মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

ইবিতে আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ১ম পূণর্মিলনী।

ইদুল হাসান, ইবি প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

ইবিতে আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ১ম পূণর্মিলনী।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ১ম পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবন থেকে আনন্দ র‍্যালি বের হয়ে ক্যাম্পাস্থ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বিভাগটি।

সভায় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি ও ১ম অ্যালামনাই পূণর্মিলন-২০২৩ এর আহবায়ক প্রফেসর ড. সৈয়দ মাকসুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, থিওলজি অনুষদের ডিন প্রফেসর ড. এ এইচ এ এন এম এরশাদ উল্লাহ এবং বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর ড. আ খ ম ওয়ালিউল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলিনা নাসরিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের সাধারন সম্পাদক প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমানসহ বিভাগের সকল পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ এবং অ্যালামনাই সদস্যদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, সৃষ্টি ও মিলনের উচ্ছাস আছে আজকের এই মিলনমেলায়। তিনি উপস্থিত অ্যালামনাইদের উদ্যোশে বলেন, আপনারাই হচ্ছেন এই বিভাগের পাশাপাশি এই বিশশ্ববিদ্যালয়ের অ্যাম্বাসেডর। আপনাদের কর্মকান্ডের মধ্যে দিয়ে দেশ-বিদেশ এই বিশ্ববিদ্যালয় আলোকিত হবে।

তিনি আরো বলেন, জীবনে দুইটা জায়গায় হেরে গেলেও আনন্দ বুক ভরে যায় তা হলো সন্তান ও নিজ ছাত্র-ছাত্রীদের কাছে। এই হারবার মধ্যেও রয়েছে এক ধরনের বিজয়। তিনি উপস্থিত অ্যালামনাইদের জ্ঞান, বিজ্ঞান, প্রযুক্তি ও নীতি নৈতিকতায় সমৃদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য আহবান জানান।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102