মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা কুতুবদিয়ার মুক্তা।

আজিজুল হক(আজিজ)কুতুবদিয়া:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা কুতুবদিয়ার মুক্তা।
জাতীয় শিক্ষা পদক ২০২৩” এ প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে  শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ক্যাটেগরিতে জেলায় ৩য় বারের মত শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন কুতুবদিয়ার শমসের নেওয়াজ মুক্তা।
তিনি উপজেলার ফ্লাইট লেফটেন্যান্ট কাইমুল হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং কক্সবাজার জেলার প্রথম আইসিটি এম্বাসেডর। তিনি প্রথমে কুতুবদিয়া উপজেলা পর্যায়ে  শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হন। এরপর জেলা পর্যায়ের জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ অংশগ্রহণ করে কক্সবাজার জেলা পর্যায়ে ও শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।এছাড়া তিনি বিগত ২০১৪ এবং ২০১৯ সালেও জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।
জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ জেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়ে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, সফলতার কোনো শর্টকাট রাস্তা নেই। লক্ষ্যে পৌঁছাতে হলে সিঁড়ি ব্যবহার করতেই হয়। আর তাইতো এক সুন্দর স্বপ্ন নিয়ে ছোট ছোট পায়ে হেঁটে চলেছি। বিগত ২০১৪ এবং ২০১৯ সালেও আমি জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা হবার সৌভাগ্য অর্জন করেছিলাম। মাঝে বিরতি দিয়েছি, অভিজ্ঞতা ও যোগ্যতা অর্জনে সমৃদ্ধ হবার প্রয়াসে। চাকুরি জীবনের ১৭ টি বছর জুড়ে নিবেদিতপ্রাণ হয়ে আন্তরিকতার সাথে নিজের সর্বোচ্চটা দিয়ে কাজ করে চলেছি। আমার ভালো লাগে তখনই,যখন আপনারা আমার চেয়ে অনেক ক্ষেত্রে আমার কাজকে বেশি চিনেন, আমার সংগ্রামকে জানেন।
আমি আজ আন্তরিকভাবে কৃতজ্ঞ আমার প্রানপ্রিয় শিক্ষার্থীদের প্রতি,এ অর্জন তাদেরই। আমি কৃতজ্ঞ আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রিয় সহকর্মীদের প্রতি, যাদের সহযোগিতা না পেলে এতদূর জার্নিটা হয়তো কঠিনই হয়ে যেতো, আন্তরিকভাবে কৃতজ্ঞ উপজেলা ও জেলা বাছাই কমিটির প্রতি,যাঁদের সুবিবেচনায় আমার কাজগুলো প্রাধান্য পেয়েছে, সম্মান পেয়েছে। আমি আবারও সাহসী হয়েছি স্বপ্ন পূরণে এগিয়ে যেতে। বিভাগীয় পর্যায়ে আমি আপনাদের সকলের দোয়া প্রত্যাশী।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102