মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

নীলফামারীর ডোমারে শ্রী শ্রী কৃষ্ণের আর্বিভাব মহোৎসব উৎযাপন।

বিকাশ রায় বাবুল, বিশেষ প্রতিনিধি,  নীলফামারী।
  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

নীলফামারীর ডোমারে শ্রী শ্রী কৃষ্ণের আর্বিভাব মহোৎসব উৎযাপন।

পরমেশ্বর ভগবান শ্রী শ্রী কৃষ্ণের আর্বিভাব তিথি (জন্মাষ্টমী) উপলক্ষে নীলফামারীর ডোমারে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ডোমার কেন্দ্রীয় হরিসভা মন্দির প্রাঙ্গণে  মহোৎসবের আয়োজন করেন উপজেলা পূজা উৎযাপন পরিষদ।
জন্মাষ্টমী উৎযাপন পরিষদের আহবায়ক রামনিবাশ আগরওয়ালার সভাপতিত্বে ও পূজা উৎযাপন পরিষদের সাধারন সম্পাদক দেবব্রত রায় তপুর সঞ্চালনায় সভায় নীলফামারীর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও নাজমুল আলম, পৌর মেয়র মনছুরুল ইসলাম দানু, ওসি মাহমুদ উন নবী, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, পূজা উৎযাপন পরিষদের সভাপতি গনেশ কুমার আগরওয়ালা,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন রায়,জন্মাষ্টমী উৎযাপন পরিষদের সদস্য সচিব শেখর সাহা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে বর্ণিল আয়োজনে একটি মঙ্গল শোভা যাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে  হরিসভা মন্দিরে শোভা যাত্রার সমাপ্তি ঘোষনা করা হয়।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102