মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

চন্দনাইশে অস্ত্র সহ ৫কিশোর গ্যাংকে গ্রেফতার করেছে পুলিশ।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

চন্দনাইশ( চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের চন্দনাইশে দেশীয় তৈরী আস্ত্র সহ কিশোর গ্যাং এর ৫সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। চন্দনাইশ থানা সুত্রে জানা যায় এস আই মোঃ মোজাম্মেল হক ও এস আই মোঃ মাজাহারুল হক সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে জোয়ারা ইউপি চেয়ারম্যান আমিন আহম্মদ চৌধুরীর রোকন এর মাধ্যমে সংবাদ পেয়ে কাঞ্চানাবাদ উচ্চ বিদ্যালয়ের দক্ষিন পাশের্ব অভিযান চালিয়ে একটি লোহার তৈরী দেশীয় এলজিসহ, একটি ছুরি সি এন জি অটোরিকশা সহ৫ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো পটিয়া উপজেলার কাজী দিদারুল আলমের ছেলে কাজী শেফায়েত (২৩), সাতবাড়ীয়া এলাকার আবদুল করিমের ছেলে সাজ্জাতুল করিম (২২), মজিবুর রহমান চৌধুরীর ছেলে মিম রহমান চৌধুরী নিসান (১৬), টিপু শিলের ছেলে সুভ শিল (১৭) ও তপন বড়–য়ার ছেলে ধ্রুব বড়–য়া (১৬)। ০৭ সেপ্টেম্বর সোমবার চন্দনাইশ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

এলাকা বাসি জানান একিশোর গ্যাং এর দলটি নারী সংক্রান্ত। প্রেমিকা কে জোর পুবক তুলে আনতে গিয়ে পুলিশের হাতে ধরা প পড়ে। এ ব্যপারে যোগাযোগ করা হলে চন্দনাইশ থানার ইনচার্জ নাছির উদ্দিন সরকার ঘটনার সত্যতা স্বীকার করেন। এবং তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102