মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল চুরির ঘটনায় মামলা।

আনোয়ার হোসেন,নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল চুরির ঘটনায় মামলা।

যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালের করোনারী ওয়ার্ডের সামনে এক এএসআইয়ের বাজাজ ডিসকভার মোটর সাইকেল চুরির ঘটনায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে যশোর কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।
বাগেরহাট জেলার চিতলমারী থানার বড় বাড়ীয়া পুলিশ ক্যাম্পে কর্মরত যশোর সদর উপজেলার বড় ভেকুটিয়া গ্রামের সোহেল রানা বাদি হয়ে বুধবার ৯ ফেব্রুয়ারী রাতে মামলা করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, গত ২৩ জানুয়ারী তিনি ৫ দিনের ছুটিতে বাড়িতে অবস্থান করছিল। তার পিতা বীর মুক্তিযোদ্ধা আকবর আলী শারিরীকভাবে অসুস্থ্য হওয়ায় গত ৩ ফেব্রুয়ারী যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালের করোনারী ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করেন।

গত মঙ্গল বার ৮ ফেব্রুয়ারী রাতে হাসপাতালের করোনারী ওয়ার্ডের সামনে নীচে ফাঁকা জায়গায় তার ক্রয়কৃত বাজাজ ডিসকভার কালো ও নীল রংয়ের মোটর সাইকেল রেখে ঘাড়ে লক তালা দিয়ে চাবি নিয়ে সে ও তার ছোট ভাই আল-আমিন করোনারী ওয়ার্ডের ৩য় তলায় পিতাকে দেখতে যান।

সেখানে অনুমানিক ১৫ মিনিট পরে মোটর সাইকেলে রাখা স্থানে এসে দেখেন মোটর সাইকেলটি নেই। তৎক্ষনিক ভাবে আশপাশে খোজাখুজি করে তার মোটর সাইকেল না পেয়ে হাসপাতালের গেট সংলগ্ন সিসি ক্যামেরা ভিডিও ফুটেজ চেক করে দেখেন ওই দিবাগত রাত ৮ টা ৯ মিনিটে লাল রংয়ের হেলমেট

ও কালো জ্যাকেট পরিহিত এক ব্যক্তি ওই মোটর সাইকেল চালিয়ে হাসপাতালের মেইন গেট দিয়ে বের হয়ে দড়াটানার দিকে যাচ্ছে। তার পিছুপিছু অজ্ঞাতনামা ৩/৪জন লোক দ্রুত মোটর সাইকেলের যাচ্ছে।

এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করার পরের দিন দিবাগত রাতে মামলা হিসেবে রেকর্ড করেন । এ রিপোর্ট লেখা পর্যন্ত চুরি যাওয়ার মোটর সাইকেলের কোন সন্ধ্যান পুলিশ করতে পারেনি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102