সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

রাসূলের অবমাননা প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন দক্ষিণ সুনামগঞ্জ’র পাগলায়

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

মোঃ রনি মিয়া, জগন্নাথপুর থেকেঃ ফ্রান্সে রাসূল (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনী ও অবমাননার প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হযরত আবু বক্কর সিদ্দিক (রা.) মাদরাসার উদ্যোগে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বাজারস্থ সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে এই মানববন্ধন করা হয়।

প্রতিবাদ সভায় মাওলানা এনামুল হক’র পরিচালনায় ও হযরত আবু বক্কর সিদ্দিক (রা.) মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা আবু সাইদ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন মাওলানা জুনাইদ আহমেদ, মাওলানা শিব্বির আহমেদ, হাফিজ মাওলানা জাকির আহমেদ, হাফিজ সাদিকুর রহমান, মাষ্টার শফিকুল ইসলাম।

ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন মাহবুব আলম, হাব্বান আহমেদ, সানোয়ার আহমেদ।

বক্তারা বলেন, ‘অন্যান্য মুসলিম দেশগুলোর মতো বাংলাদেশও যেন ফ্রান্সকে বয়কট ঘোষণা করেন। বাংলাদেশ একটি সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশ হিসেবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো আমাদের রাষ্ট্রের ঈমানী ও নৈতিক দায়িত্ব। মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্রান্স যে ঔদ্ধত্যতা দেখিয়েছে তা অসহনীয়। আমাদের রাসূল (সা.) নিয়ে এরকম অবমাননা আমরা কখনো মানবো না। বাংলাদেশ সরকারকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর আহবান জানাচ্ছি’।

হযরত আবু বক্কর সিদ্দিক (রা.) মাদরাসার দুই শতাধিক শিক্ষার্থী এসময় স্বতস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102