সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

ছাত্রদল নেতাদের বিরুদ্ধে জামায়াতের সদস্যদের ওপর হামলার অভিযোগ।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

ছাত্রদল নেতাদের বিরুদ্ধে জামায়াতের সদস্যদের ওপর হামলার অভিযোগ।

পটুয়াখালীর বাউফলে জামায়াতের ৩ সদস্যের ওপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদে উপজেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীরা।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার কনকদিয়া ইউনিয়নের আমিরাবাদ বাজারে ও নারায়ণপাশা গ্রামে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন, মনিরুজ্জামান অজিবুল্লাহ (৩১) , মোহাম্মদ আল-আমিন (২৭) ও নাঈম আব্দুল্লাহ (৩৪)। তারা নিজেদের জামায়াতে ইসলামীর কর্মী বলে দাবি করেছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, হামলার সাথে ছাত্রদলের নেতা-কর্মীদের সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন অভিযুক্তরা। অপরদিকে বিকেলে উপজেলা শহরে প্রতিবাদ মিছিল করেছে জামায়াতে ইসলামী।

ভুক্তভোগীরা জানান, সকালে নারায়ণপাশা গ্রামের আলতাফ হাওলাদার বাড়ি জামে মসজিদে জামায়াতে ইসলামীর একটি পরিচিতি সভা ছিলো। সভা শেষ করে আমিরাদ বাজারে পৌঁছালে সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীরের ছেলে রাসেল এবং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিরাজের নেতৃত্বে ৪০-৫০ জন ছাত্রদলের নেতা-কর্মী আহত অজিবুল্লাহ ও আল-আমিনের ওপর হামলা চালায়। পরে তারা নারায়ণপাশা গ্রামে গিয়ে নাঈমের ওপরও হামলা চালায়। তাদের লাঠিসোঁটা ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে বলে দাবি আহতদের।

অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মুমিনুল ইসলাম মিরাজ বলেন, হামলার ঘটনা আমরাও শুনেছি। এ হামলার ঘটনায় ছাত্রদলের কেউই জড়িত নয়। তবে আহতদের মধ্যে নারায়ণপাশা গ্রামের নাঈম আব্দুল্লাহ আওয়ামী লীগের সমর্থক। তিনি উপজেলা ছাত্রলীগের সবশেষ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ কারণে বিক্ষুব্ধ এলাকাবাসী তার ওপরে হামলা চালাতে পারে বলেও ধারণা করেন তিনি।

এ বিষয়ে বাউফল থানার ওসি মো. কামাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে এবং ভুক্তভোগীদের অভিযোগ শুনেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102