মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন।

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন।

“সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষ্যে মুন্সীগঞ্জে পুষ্পস্তবক অর্পণ”।

রোববার (১৭ মার্চ) মুন্সীগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে স্থাপিত ইতিহাসের মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মুন্সীগঞ্জ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো.আবুজাফর রিপন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাকির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.মাসুদুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আফিফা খানসহ জেলা প্রশাসক,জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন।

১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বাঙালির মুক্তি সংগ্রামের অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান। তাঁর সাহসী ও আপসহীন নেতৃত্বে অনুপ্রাণিত হয়েই পাকিস্তানী ঔপনিবেশিক শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল বাঙালি জাতি। মুন্সীগঞ্জের সকল শ্রেণির মানুষ বিনম্র শ্রদ্ধায় স্মরণ করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

পরবর্তীতে জেলা শিল্পকলা একাডেমিতে “ বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে” এই প্রতিপাদ্যে অনুষ্ঠিত আলোচনা সভা, পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102