মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

বাগেরহাট সদরের রাখালগাছিতে শেখ তন্ময়ের নির্বাচনী জনসভা।

তরিকুল মোল্লা,বাগেরহাট প্রতিনিধি ।
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

বাগেরহাট সদরের রাখালগাছিতে শেখ তন্ময়ের নির্বাচনী জনসভা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শেখ তন্ময় এম.পি. রাখালগাছি আলিয়া মাদ্রাসা মাঠে বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

রবিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় বাগেরহাট সদরের রাখালগাছি আলিয়া মাদ্রাসা মাঠে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে শেখ তন্ময় বলেন, আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে সবাইকে নিয়ে স্বতস্ফুর্তভাবে ভোটকেন্দ্রে যাবেন এবং আপনাদের ভোট নৌকা মার্কায় প্রদান করবেন।

তিনি বলেন, যারা ‘ভোট হয় না’ বা ‘ভোট দিতে পারি না’ বলবে তাদের সাথে করে নিয়ে আসবেন। তারা তাদের ইচ্ছা মতো ভোট দিবে। আপনারা যারা নৌকার কর্মী সমর্থক তারা নৌকায় ভোট দিবেন এবং পরিবারের সকলকে ভোটকেন্দ্রে নিয়ে আসবেন।

উক্ত জনসভায় জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক ভূঁইয়া অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সেলের আহ্বায়ক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম ফারাজীসহ রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102