মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

জয়পুরহাটে কাঁচি মার্কার স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হুমকি ও হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ।

মোঃ মোয়ান্নাফ হোসেন শিমুল, নিজস্ব প্রতিবেদক জয়পুরহাট,
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
জয়পুরহাটে কাঁচি মার্কার স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হুমকি ও হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জয়পুরহাট ১ আসনে স্বতন্ত্র প্রার্থী কাঁচি মার্কা আব্দুল আজীজ মোল্লার কর্মীর উপর নৌকা মার্কার কর্মীদের দ্বারা হুমকি ও হামলার প্রতিবাদে  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার( ৩০ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে পৌরশহরের জিরো পয়েন্ট এলাকায় এই  বিক্ষোভ   সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন  পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা ও হায়দার আলী পলাশসহ  স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির নেতাকর্মীরা।
প্রতিবাদ সমাবেশে স্বতন্ত্র প্রার্থী কাঁচি মার্কা আব্দুল আজীজ মোল্লা অভিযোগ তুলে বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণার মধ্যেই আমার জনপ্রিয়তার প্রতি ঈশ্বার্নিত হয়ে নৌকা মার্কার প্রার্থীর কর্মী সমর্থকরা আমার নেতাকর্মীদের বিভিন্নভাবে   হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন,  মারধর করছেন,  তারা আমার কাঁচি  মার্কার পোস্টার ছিড়ে ও পুড়ে  ফেলছেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে করার উদ্দেশ্যে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। কিন্তু আমার মার্কার প্রচার-প্রচারণার সময় বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় নৌকা মার্কার কর্মীরা হুমকি ধামকি দিচ্ছে,পোষ্টার টাংগানোর সময় বাধা দেওয়া হচ্ছে। এই রকম চলতে থাকলে সুষ্ঠু নির্বাচন আশা করবো কেমন করে? গত কাল শুক্রবার( ২৯ ডিসেম্বর) বিকেলে  আমার এক কর্মীর উপর নৌকা মার্কার কেডার বাহিনীরা হামলা করে আহত করেছে।সেই কর্মী এখন হাসপাতালে ভর্তি রয়েছে। আমার এই কর্মীর উপর এই রকম নেক্কারজনক  হামলা মোটেও কাম্য নয়।
তিনি আরো বলেন, এভাবে চলতে থাকলে ভোটের নামে  প্রহসনের নির্বাচন হবে, যা কারোরই কাম্য নয়  উল্লেখ করে তিনি নির্বাচনের পূর্বেই সকল  সন্ত্রাসী ও ক্যাডারদের গ্রেফতারের দাবি জানান।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102