সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

কুড়িগ্রামে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

হীমেল মিত্র অপু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গত ৭জুন অনুষ্ঠিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬-দফা’ বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার সময় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্সুয়ালি অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার ও সনদ বিতরণ করেন। এসময় কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্সুয়ালি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রতিকী ও জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের মাধ্যমে পুরস্কার ও সনদ গ্রহন করেন কুড়িগ্রামের মেয়ে মীম মুমতাহিনা।

প্রতিযোগিতায় সারাদেশে ১০০জন পুরস্কার গ্রহনকারিদের মধ্যে রংপুর থেকে দুইজন কৃতিত্ব অর্জন করে। এরমধ্যে মীম মুমতাহিনা একজন এবং সে প্রতিযোগীদের মধ্যে সবার ছোট। সে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের ৩য় শ্রেণির শিক্ষার্থী। পুরস্কার গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র আব্দুল জলিল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক শামীম আখতার আমিন, প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন, রাশেদ সহ অনেকেই।

এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন জানান, সারাদেশে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেছে। এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুল থেকে মেধাবী মীম মুমতাহিনা ৮ম স্থান অধিকার করায় আমরা ভীষণ খুশি। খুশি মীমের বাবা প্রভাষক উলিপুর শহরের বাসিন্দা মোখলেছুর রহমান ও তার শিক্ষক স্ত্রী মোর্শেদা বেগম।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, আমাদের কুড়িগ্রাম জেলা হতে একজন ক্ষুদে মেধাবী শিক্ষার্থী ৮ম স্থান অধিকার করায় আমরা ভিষণ খুশি হয়েছি।
এতে কুড়িগ্রাম জেলার মুখ উজ্জ্বল হয়েছে।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102