সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

ইবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠার তৃতীয় বছরে পদার্পণ।

ইদুল হাসান, ইবি প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
ইবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠার তৃতীয় বছরে পদার্পণ।
নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে আনন্দ র‌্যালি বের করে সংগঠনটির সদস্যরা।
র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির করিডোরে আলোচনা সভা, কেক কাটা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এরপর নবীন শিক্ষার্থীদের বরণ ও প্রবীন শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করে সংগঠনটি।
সংগঠনটির সভাপতি ফারজানা ইসলাম মাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি আবু হুরায়রা, সহ-সভাপতি রুমি নোমান, ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান ও ঐক্যমঞ্চের আহ্বায়ক ইয়াশিরুল কবির সৌরভ। স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনটির সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবের সদস্য তাজনিয়া আহমেদ লাবণ্য।
এসময় ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তালহা আকাশ, সাংগঠনিক সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ, সহ-সাংগঠনিক সম্পাদক সামিহা চৌধুরী প্রিয়া, দপ্তর সম্পাদক রনি সাহাসহ অন্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে ২০২৩-২৪ বর্ষের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মার্কেটিং বিভাগের রনি সাহা সভাপতি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ফাহিম মোসাদ্দেক সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102