মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

জয়পুরহাটে প্রথমবারের মতো জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।

মোঃ মোয়ান্নাফ হোসেন শিমুল,নিজস্ব প্রতিবেক, জয়পুরহাট।
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
জয়পুরহাটে প্রথমবারের মতো জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।
প্রথম বারের মতো জাতিয়  স্থানিয় সরকার দিবস উদযাপিত হচ্ছে। সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই স্লোগান নিয়ে জয়পুরহাটে স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে রবিবার  জেলা প্রশাসকের অফিসের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পরে ডিসি অফিস চত্বরে একটি বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, স্থানীয় সরকার উপ-পরিচালক আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আলাউদ্দিন হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান , জয়পুরহাট পৌরসভার প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু, ব্র্যাকের জেলা সমন্বয়কারী আরিফুল ইসলাম প্রমুখ।
দিবসটি পালনের মাধ্যমে স্থানীয় সরকার ও সাধারণ জনগণের মেলবন্ধন আরো দৃঢ় হবে। সেবা প্রাপ্তি হবে সহজ ও ঝামেলামুক্ত। স্থানীয় সরকার অধিকতর দক্ষতার সাথে  স্যানিটেশন, শিক্ষা,নিরাপদ পানি,  চিকিৎসা, সামাজিক নিরাপত্তা, অবকাঠামো উন্নয়ন নানান  সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবে।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102